মঙ্গলবার, মে 11, 2021

রাস্তার কুকুর খুবলে খাচ্ছে বালিকার দেহ
রাস্তার কুকুর খুবলে খাচ্ছে বালিকার দেহ

রাস্তার কুকুর খুবলে খাচ্ছে বালিকার দেহ

  • scoopypost.com - Nov 27, 2020
  • মাত্র কুড়ি সেকেন্ডের ভিডিও যা দেখে শিউরে উঠছেন সবাই। সকলে বলছেন এও সম্ভব। অনেকে বলছেন এটাই প্রথম নয় , এ রকম ঘটনা আগেও ঘটেছে। আগে পরের বিতর্ক দূরে সরিয়ে বরঞ্চ ঘটনার দিকে নজর দেওয়ে যাক।

    উত্তরপ্রদেশের সম্বল জেলার এক সরকারি হাসপাতাল। হাসপাতালের এক কোনে স্ট্রেচারে সাদা চাদরে ঢাকা এক বালিকার দেহ। মৃত না জীবিত চট করে বলা যাচ্ছে না। তবে কেউ মারা না গেলে তো চাদরে ঢেকে রাখা হয় না। ফলে ধরে নেওয়া যেতে পারে সেটি মৃতদেহ। পথ দুর্ঘটনার কবলে পড়া ওই মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে নিশ্চিত করে কেউ বলতে পারছেন না, মেয়েটিকে হাসপাতালে আনার পর মারা গেছে নাকি আগেই মারা গেছে। সে যাই হোক, তার দেহ ঢাকা ছিল সাদা চাদরে এক স্ট্রেচারে। ভিডিওয় দেখা যাচ্ছে সেই দেহ খুবলে খাচ্ছে রাস্তার কুকুর।  

    মৃতার বাবা চরণ সিং, হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছেন। তিনি বলেন, প্রায় দেড়ঘন্টা ধরে পড়েছিল তাঁর মেয়ের দেহ। কেউ তাকে দেখতে আসেন নি। হাসপাতাল কর্তৃপক্ষ রাস্তার কুকুরের সমস্যার কথা স্বীকার করলেও এই ঘটনায় নিজেদের দায় স্বীকার করেন নি। তাঁরা জানিয়েছেন কুকুরের সমস্যার কথা পুর কর্তৃপক্ষকে জানানো হয়েছে তারা কোনও ব্যবস্থা নেয় নি।

    এদিকে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গেছে। নানা রকম কমেন্টে ভরে গেছে। অনেকেই বলছেন এটাই যোগীজীর রামরাজ্যের আসল ছবি।