মঙ্গলবার, অক্টোবর 27, 2020

মোবাইলে পর্ণ, সংসদে ক্যাচ কট কট সাংসদ
মোবাইলে পর্ণ, সংসদে ক্যাচ কট কট সাংসদ

মোবাইলে পর্ণ, সংসদে ক্যাচ কট কট সাংসদ

  • scoopypost.com - Sep 19, 2020
  • সংসদ অধিবেশনের কচকচানি ভালো লাগছিল না। তাই আড়ালে খুলে বসেছিলেন পর্ন ভিডিও।মাস্ক সরিয়ে মগ্ন হয়ে ব্লু ফিল্ম দেখতে গিয়ে ধরা পড়লেন থাই সাংসদ রণথেপ অনুওয়াত।

    সংসদে লাগানো ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়তেই হুলুস্থূল। আর এই সুযোগ হাতছাড়া করেননি চিত্র সাংবাদিকরাও। ব্লু ফিল্ম-সহ সাংসদের ছবি ক্যামেরাবন্দি করেছেন।তবে ধরা পড়ে বেশ ভালো অজুহাত দেওয়ার চেষ্টা করেছেন চনবুড়ি প্রদেশের পালং প্রচারথ পার্টির সাংসদ রণথেপ।

    বলেছেন এক মহিলাকে সাহায্যের জন্যই ভিডিওটি মন দিয়ে দেখছিলেন। মহিলা তাঁকে ওই ভিডিও পাঠিয়ে বলেছিলেন যে তিনি বিপদে পড়েছেন। তিনি ক্লিপিংসে লোকশন বোঝার চেষ্টা করছিলেন মহিলা কোথায় রয়েছেন। সাংসদের এমন দাবিতে ও কার্যকলাপে অস্বস্তিতে তাঁর দল।

    তাঁর কাছে ঘটনার কারণ জানতে চেয়েছেন স্পিকার। সেইসঙ্গে হাউস স্পিকার চুয়ান লিকপাই বলছেন,  “এটা ব্যক্তিগত ব্যাপার। তা ছাড়া অন্য কোনও সাংসদ পার্লামেন্টে অভিযোগ করেননি। ফলে ওই সাংসদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে পারবেন না”।

    থাইল্যান্ডে ওপেন সেক্সের চল রয়েছে। প্রকাশ্যেই সেখানে সেক্স টয় মেলে। পর্ণফিল্মের দেখায় সেখানে খুব একটা বিধি নিষেধ নেই।এ বিষয়টা তাই অস্বস্তির হলেও জনপ্রতিনিধির শাস্তির জন্য সে দেশে যথেষ্ট নয়।