শনিবার, মার্চ 06, 2021

ঠোঁট রাঙাতে মেহেন্দি !
ঠোঁট রাঙাতে মেহেন্দি !

ঠোঁট রাঙাতে মেহেন্দি !

  • scoopypost.com - Oct 27, 2020



  • মানুষ সাধারণত সে পথে চলেন, যে পথে সেলেব বা মডেলরা করেন গমন। তবে শিকাগোর মডেল এবং বিউটি ব্লগার ব্রিয়ান ক্রিস্টিয়ানসনের কাণ্ড দেখে সৌন্দর্যপিয়াসী থেকে টুইটার ব‍্যবহারকারীরা হতবাক।
    সাজগোজের জন্য অনেক মহিলাই হেনা বা মেহেন্দি করে থাকেন। প্রাকৃতিক রঞ্জক হেনা বা মেহেন্দির দক্ষিণ এশিয়াতে চল খুব। চুলে রং করার জন্যও এই রঞ্জক ব‍্যবহার করা হয়। মহিলাদের হাতে, পায়ের পাতায় মেহেন্দি করে রকমারি নকশা ফুটিয়ে তোলা সৌন্দর্য চর্চার অন‍্যতম দস্তুর। ভারতে মূলত হিন্দিভাষীদের মধ্যে বিয়ের সময় কনের আলাদা করে মেহেন্দি অনুষ্ঠানও হয়। বাঙালি মহিলাদের মধ্যেও এখন মেহেন্দি বেশ জনপ্রিয়। কিশোরী, যুবতীরা হাতে পায়ে মেহেন্দির দারুণ নকশা ফুঠিয়ে তুললেও এপর্যন্ত শোনা যায়নি কেউ ঠোঁট রাঙাতে মেহেন্দি করেছেন।
    ব্রিয়ান ক্রিস্টিয়ানস ঠোঁটে মেহেন্দি করে সেই ভিডিও আপলোড করেছিলেন টিকটকে। সম্প্রতি তাঁর ওই ভিডিও টুইটারের মাধ্যমে সামনে এসেছে। ৪৪ সেকেন্ডের ভিডিওতে মডেল বলছেন, " মেহেন্দি তো দেখেছেন কিন্তু তা যদি ঠোঁটে করা যায় কেমন হয় ! " বিউটি ব্লগার মডেলের কথা শুনে টুইটার ব‍্যবহারকারীরা যারপরনাই অবাক।


    ইতিমধ্যে লাখ খানেক মানুষ ওই ভিডিও দেখে ফেলেছেন। কমেন্ট বক্সও উপচে পড়ছে। যদিও বেশিরভাগ মহিলাই প্রশ্ন তুলেছেন ঠোঁটের মতো স্পর্শকাতর অঙ্গে মেহেন্দি করলে তা ত্বকের ক্ষতি করবে না তো ! অনেকে বলেছেন, " কমলা রঙে ঠোঁট রাঙানোর জন্য তিনি তো লিপ কালার বা লিপস্টিক বাছতে পারতেন। "
    তবে উপসংহার কিন্তু ' ঠোঁটের যত্ন নিন।'