বৃহস্পতিবার, অক্টোবর 22, 2020

যোনিগন্ধের মোমবাতি!
যোনিগন্ধের মোমবাতি!

যোনিগন্ধের মোমবাতি!

  • scoopypost.com - Jan 13, 2020
  • মোমবাতির গন্ধেই উষ্ণতা। যৌনাঙ্গের ঘ্রাণ বেচছেন অভিনেত্রী  গোয়েনিথ প্যালট্রো। অস্কার পুরস্কার পাওয়া ৪৭ বছরের অভিনেত্রী নিজস্ব প্রসাধনী সংস্থায় অনলাইনে বিক্রি করছেন যৌনগন্ধী মোমবাতি। মোমবাতির ইউএসপি বাড়াতে নাম দিয়েছেন “ দিস স্মেলস লাইক মাই ভ্যাজাইনা ।” আর তাতেই কেল্লা ফতে। ‘হেরেটিক’ ব্র্যান্ড নামে মাত্র কয়েকঘন্টায় বিকিয়ে গিয়েছে অভিনেত্রীর যৌনাঙ্গ-গন্ধী সমস্ত মোমবাতি। মোমবাতির দাম ৭৫ মার্কিন ডলার। ভারতীয় টাকায় ৫০০০ টাকা।

    প্যালট্রো একসময় ছিলেন সুপার মডেল। তারপর অতি সফল মার্কিন অভিনেত্রী। খুলে ফেলেন নিজস্ব প্রসাধনী সংস্থা গুপ স্টোর। গন্ধবিলাসী মডেল অভিনেত্রী নিজের লাইন অফ প্রোডাক্টস –এর জন্য গন্ধ ব্যবসায়ী ডগলাস লিটিল্-এর সঙ্গে বসে একদিন নানা পারফিউম বাছাই করছিলেন। জৈব প্রক্রিয়ায় তৈরি একটি পারফিউমের গন্ধ শুঁকে হঠাৎই মজার ছলে বলে বসলেন, “আরে এ তো আমার যৌনাঙ্গের গন্ধ। ” আর যায় কোথায়! এটাই হয়ে গেল মোমবাতির ইউনিক সেলিং প্রপোজিশন(ইউএসপি)। মোহাবিষ্ট ক্রেতারা কম্পনায় অভিনেত্রীর সান্নিধ্য ও উষ্ণতা পেতে পড়িমড়ি করে কিনে ফেললেন ‘হেরেটিক’।   

    তবে প্রাইভেট পার্ট নিয়ে এই প্রথম নয়, এর আগেও অস্কার পুরস্কার পাওয়া অভিনেত্রী প্যালট্রেো সুগন্ধী প্রসাধনী নিয়ে পরীক্ষানিরীক্ষা করেছিলেন।