বুধবার, নভেম্বর 25, 2020

স্মিথ নাকি ডুপ্লেসি, আজকের বাজি কে?
স্মিথ নাকি ডুপ্লেসি, আজকের বাজি কে?

স্মিথ নাকি ডুপ্লেসি, আজকের বাজি কে?

  • scoopypost.com - Sep 22, 2020
  • আর কিছুক্ষনের মধ্যেই আইপিএল ২০২০র তৃতীয় ম্যাচে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। একদিকে মুম্বইকে প্রথম ম্যাচে হারিয়ে আইপিএলের শুরুতেই ছন্দে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। অন্যদিকে দলের অন্যতম দুই ক্রিকেটারকে ছাড়াই মাঠে ভাল কিছু করে দেখাতে আশাবাদী অজি তারকা ও রাজস্থান অধিনায়ক স্টিভ স্মিথ। এক নজরে দেখে নেওয়া যাক দুটি দলের পরিসংখ্যান

    চেন্নাই সুপার কিংস: প্রথম ম্যাচের উইনিং কম্বিনেশন একই রেখে দল নামাচ্ছে সিএসকে। প্রথম ম্যাচে রান না পেলেও এই ম্যাচে রান পেতে মরিয়া শেন ওয়াটসন। ভালো ফর্মে রয়েছেন চেন্নাইয়ের অন্যতম ভরসা ডুপ্লেসি ও অম্বাতি রায়ডু। তবে ব্র্যাভো চোট পেয়ে ছিটকে যাওয়ায় মিডল অর্ডার নিয়ে চিন্তায় রয়েছে হলুদ ব্রিগেড। তবে আশার আলো দেখাচ্ছে চেন্নাইয়ের তরুনরাই। ২২ বছরের স্যাম কারানের প্রথম ম্যাচে দারুণ পারফরম্যান্স নজর কেড়েছে। অন্যদিকে জাদেজার মত অলরাউন্ডার ভরসা যোগাচ্ছে ধোনিকে। তবে বোলিংয়ে বাজি রাখা যায় এনগিডির উপর। ইদানীং দারুণ ফর্মে তিনি।

    রাজস্থান রয়্যালস: আরব আমিরশাহির মাটিতে প্রথম ম্যাচ খেলতে নামছে রাজস্থান। তার আগে রাজস্থানের জন্য বড় ধাক্কা, দলে নেই জোস বাটলার ও বেন স্টোকসের মত দুই অভিজ্ঞ খেলোয়াড়। তবে স্টিভ স্মিথ ইতিবাচক ভাবনাতেই বিশ্বাসী। নেটে রাজস্থানের অধিনায়ক স্মিথকে দারুণ স্বচ্ছন্দ লেগেছে। বোলিংয়ে দলের অন্যতম সেরা অস্ত্র জোফ্রা আর্চার। ১৪৫ কিলোমিটার প্রতি ঘন্টা গতিতে যিনি বল করতে সক্ষম। এছাড়াও সুযোগ পেলে তা কাজে লাগাতে মরিয়া টম কারান ও ডেভিড মিলার। তবে আজকের ম্যাচে সুযোগ পেলে অবশ্যই নজর রাখতে হবে রাজস্থান রয়্যালের তথা ভারতের তরুণ প্রতিভা যশস্বী জয়সওয়ালের দিকে।