বুধবার, নভেম্বর 25, 2020

আজ মুখোমুখি ভারতের ফার্স্ট ও সেকেন্ড বয়
আজ মুখোমুখি ভারতের ফার্স্ট ও সেকেন্ড বয়

আজ মুখোমুখি ভারতের ফার্স্ট ও সেকেন্ড বয়

  • scoopypost.com - Sep 28, 2020
  • আজ আইপিএলে ভারতীয় ক্রিকেটের তারকা যুদ্ধ। একদিকে ভারতীয় দলের অভিনায়ক বিরাট কোহলি, যুযবেন্দ্র চাহল, উমেশ যাদব। আর অন্য দিকে, রোহিত শর্মা, যশপ্রিত বুমরাহ। একদিকে যখন প্রথম ম্যাচের হারের পরে ঘুরে দাড়িয়ে আত্মবিশ্বাসী রোহিত ব্রিগেড অন্য দিকে, জয় দিয়ে শুরু করলেও পঞ্জাবের কাছে বড় ব্যবধানে হারের পর ফের জয়ে ফিরতে মরিয়া ভারতীয় ক্রিকেটের ফার্স্ট বয় বিরাট। তাহলে একনজরে দেখে নেওয়া যাক কোন দলের আজ পাল্লা ভারী...

    মুম্বই ইন্ডিয়ান্স: রোহিত, ডি-কক জুটি ইতিমধ্যেই শোরগোল ফেলেছে ক্রিকেট মহলে। প্রথম ম্যাচে কুন্টন ডি-ককের খেলা আর শেষ ম্যাচে রোহিতের অসাধারণ ব্যাটিংয়ে ভর করে আত্মবিশ্বাসে ভরপুর মুম্বাইয়ের স্টার্টিং লাইন আপ। এছাড়াও সূর্যকুমার যাদব ও সৌরভ তিওয়ারির ব্যাট থেকে যে পরিমান রান আসছে তাতে আশার আলো দেখতেই পারেন সমর্থকরা। কারণ এদের পিছনেই রয়েছে হার্দিক পান্ডেয়া ও কিরণ পোলার্ডের মত হার্ড হিটাররা। এতো গেল ব্যাটের কথা, বলের দিক থেকেও কোনও অংশে কম যায় না আম্বানির এই দল। ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিন্সের সঙ্গে যশপ্রিত বুমরাহ দেখাতেই পারে গতির ঝলক। এছাড়া চাহারের স্পিন যাদুতেও বাজিমাত করার ক্ষমতা নিয়ে মাঠে নামছে রোহিত ব্রিগেড।

    রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর: রোহিতের টিমের প্রসঙ্গ করা হলেও কোনও অংশে কম যায় না বিরাট বাহিনী। দ্বিতীয় ম্যাচে রান তাড়া করতে নেমে মুখ থুবরে পড়তে হলেও এই দল জানে কীভাবে ঘুরে দাঁড়াতে হয়। ওপেনিং জুটিতে প্যাডিকল এবং ফিঞ্চ জুটি টিকে গেলে ঘুম উড়িয়ে দিতে পারে যে কোনও বোলারের। রানের মধ্যেই আছেন দুই ব্যাটসম্যান। তবে আজকে দেখার বিষয় ডেপুটির বিরুদ্ধে জ্বলে উঠতে পারেন কিনা ভারতের ক্যাপ্টেন কোহলি। এছাড়াও ডি ভিলিয়ার্সের ফর্ম জবাব দিতে প্রস্তুত মুম্বই বাহিনীকে। সিবম দুবের ব্যাটও কথা বলার ক্ষমতা রাখে আর তার উপর ভরসা করেই আজ ঘুরে দাঁড়াতে মরিয়া চেষ্টা চালাবে ব্যাঙ্গালোর। বোলিংয়েও কম যায় না বিরাটের দল। একদিকে যখন স্টেইন, উমেশ যাদবের মত বোলার রয়েছে ব্যাঙ্গালোরের ঝুলিতে তেমনই রয়েছে চাহালের মত বুদ্ধিদীপ্ত স্পিনার। ধারে ভারে আইপিএলের মনকাড়া খেলা হতে চলেছে আজ সন্ধ্যা ৭.৩০টায়।