বুধবার, নভেম্বর 25, 2020

শিখর ঝড়ের সতর্কতা চেন্নাইয়ে
শিখর ঝড়ের সতর্কতা চেন্নাইয়ে

শিখর ঝড়ের সতর্কতা চেন্নাইয়ে

  • scoopypost.com - Sep 25, 2020
  • প্রথম ম্যাচে মুম্বাইয়ের বিরুদ্ধে জয় এলেও দ্বিতীয় ম্যাচে হেরেছে ধোনির চেন্নাই। অন্যদিকে প্রথম ম্যাচের জয়ে রেশ ধরে রাখতে মরিয়া পন্থরা। শুক্রবার সন্ধ্যায় ত্রয়োদশ আইপিএলের ম্যাচে মুখোমুখি ধোনির চেন্নাই সুপার কিংস ও ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস। একনজরে দেখে নিন কোন দলের কাছে আছে কোন অস্ত্র...

    চেন্নাই সুপার কিংস: চেন্নাই আইপিএলের শুরুটা ভালো করলেও বাধা পেয়েছে রাজস্থানের কাছে। তবে দুটি ম্যাচেই ভালো পারফর্মেন্স এসেছে ডুপ্লেসির ব্যাট থেকে। প্রথম ম্যাচে অর্ধশতরানের পর রাজস্থানের ম্যাচেও ৭০ রানের গন্ডি পেরিয়েছেন এই ডান হাতি ব্যাটসম্যান। তার সঙ্গে ভালোই সঙ্গ দিচ্ছেন ভারতের মুরলি বিজয়। প্রথম ম্যাচে ১ রানে আউট হলেও পরের ম্যাচে ফিরেছেন ১০০ স্ট্রাইক রেটে। অন্যদিকে চেন্নাইয়ের অন্যতম প্রধান অস্ত্র শেন ওয়াটসন। প্রথম ম্যাচে কিছু করতে না পারলেও দ্বিতীয় ম্যাচে তার খেলা দেখে মুগ্ধ ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে যেকোনও সময় খেলা ঘুরিয়ে দিতে পারেন স্যাম কারান। ব্যাটে বলে ভালোই পারদর্শী এই খেলোয়াড়। তার সঙ্গে ধোনির মাস্টার মাইন্ড প্লাস পয়েন্টে রাখবে চেন্নাইকে।পিচ স্লো হওয়ায় সুবিধা পেতে পারে জাদেজা ও কেদার যাদবের বোলিং। তবে এনগিডির ফর্ম চাপে রাখবে দিল্লিকে। 

    দিল্লি ক্যাপিটালস: চেন্নাইয়ের বিরুদ্ধে জ্বলে ওঠার রেকর্ড রয়েছে শিখর ধাওয়ানের। তবে দীর্ঘ দিন খেলায় না থাকায় প্রথম ম্যাচে তার রেশ ভালই ভুগিয়েছে তাঁকে। তবে, শুরুতেই জমাট পার্টনারশিপের পৃথ্বী শ ও শিখর ধাওয়ানের ওপেনিং জুটি কামাল দেখাতে পারে। এছাড়াও দিল্লির দলে হেটমেয়ার ও অধিনায়ক শ্রেয়স আইয়ার টিকে থাকলে চাপে ফেলতে পারে চেন্নাই বোলিংকে। তবে, সবার নজর থাকবে দিল্লির উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের দিকে।প্রতিভাবান হিসেবে আদৌ ছাপ ফেলতে পারবেন কী তিনি? প্রথম ম্যাচে তাঁর ব্যাট থেকে ভালো রান এলেও তার ধারাবাহিকতা নিয়ে চিন্তায় ক্রিকেট মহল। তবে, চেন্নাইকে ভরসা যোগাতে পারে মার্কাস স্টোইনিসের ব্যাট। ব্যাট বল দুটিতেই দিল্লির ভরসা হয়ে উঠছেন এই প্রতিভাবান অলরাউন্ডার। চোট সারিয়ে যদি অশ্বিন ভাল পারফ্ম করতে পারলে কিন্তু অ্যাডভান্টেজ দিল্লি। দিল্লির বড় ভরসার জায়গা কাগিসো রাবাডার বোলিংও।