শনিবার, মার্চ 06, 2021

এলিয়েন আছে, তাঁদের সঙ্গে যোগ আছে ট্রাম্পের!
এলিয়েন আছে, তাঁদের সঙ্গে যোগ আছে ট্রাম্পের!

এলিয়েন আছে, তাঁদের সঙ্গে যোগ আছে ট্রাম্পের!

  • scoopypost.com - Dec 09, 2020
  • ভিনগ্রহের প্রাণী নিয়ে পৃথিবীবাসীর কৌতূহলের অন্ত নেই। নাসার বিজ্ঞানীরা বারবার দাবি করেছিলেন এলিয়েন আছে। তাঁরা সেটা প্রমাণও করবেন। তবে তার জন্য আরও রিসার্চ সময় প্রয়োজন।

    এলিয়েন নিয়ে তর্ক-বিতর্ক যখন বিশ্বজুড়ে তখন এক চমকপ্রদ দাবি করে বসলেন ইজরায়েলের প্রাক্তন স্পেস সিকিউরিটি চিফ হাইম এশেদ। বছর ৮৭-এর মহাকাশ রক্ষী বাহিনীর ওই  প্রাক্তন প্রধানের দাবি, এলিয়েন আছে। আর তাদের অস্তিত্ব সম্পর্কে জানে ইজরায়েল ও মার্কিনযুক্তরাষ্ট্র। আরও এক ধাপ এগিয়ে তাঁর বক্তব্য, ভিনগ্রহীদের সঙ্গে সংযোগ হয়েছে ডোনাল্ড ট্রাম্পেরও। মার্কিন ও ইজরায়েলের মহাকাশ গবেষকরা গোপনে ভিনগ্রহীদের সাহায্যও করে।

    অতবড় পোস্টে কাজ করা এমন একজন অধ্যাপকের এমন বিবৃতিতে বিশ্বজুড়ে সাড়া পড়ে গিয়েছে। হাইম জানিয়েছেন, ভিনগ্রহীরা ট্রাম্পকে তাঁদের বিষয়ে পৃথিবীবাসীকে জানাতে বারন করেছিলেন।মঙ্গলের মাটির নীচে গোপন আস্তানায় ভিনগ্রহীরা ব্রহ্মাণ্ডের জটিল তত্ত্ব নিয়ে গবেষণা করছে। এ কাজে তাদের সাহায্য করছে মার্কিন যুক্তরাষ্ট্রের বিজ্ঞানীরা। ভিনগ্রহীদের সংগঠন গ্যালাকটিক ফেডারেশন-এর অনুরোধেই পুরো বিষয়টি অত্যন্ত গোপনে করা হয়েছে।ভিনগ্রহীরা চায় পৃথিবীর মানুষ বিজ্ঞান ও গবেষণায় তাদের সমকক্ষ হলে তবেই বিষয়টি প্রকাশ্যে আনতে।

    হাইমের এমন বক্তব্যের সত্যতা নিয়ে প্রশ্ন উঠেছে। এ নিয়ে সোশ্যাল সাইটেও ব্যাপক শোরগোল। মার্কিন যুক্তরাষ্ট্র বা ইজরায়েল থেকে এ নিয়ে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি। ইজরায়েল ইয়েদিট আহারনোট পত্রিকায় ৩০ বছর প্সেস সিকিউরিটি চিফের দায়িত্ব পালনকারী অধ্যাপকে এমন বক্তব্য কেউ উড়িয়েও দিতে পারেছন না একেবারে।

    হাইমের কথায়, ট্রাম্পের দেশের সঙ্গে সে সময় ভিনগ্রহীদের চুক্তি হয়েছিল। সেই চুক্তি অনুযায়ী তাদের কথা প্রকাশ্যে আনতে পারেননি ডোনাল্ড ট্রাম্প।স্বাভাবিকভাবেই প্রশ্ন, এতদিন সে কথা বলেননি কেন হাইম?

    তিনি জানান, পাঁচ বছর আগে এ কথা বললে তাঁকে হাসপাতালে যেতে হত। তবে এখন আর ভয় পান না কোনও কিছুকে। তাঁর হারানোর নেই আর কিছু। বিশ্বের একাধিক বিশ্ববিদ্যালয় তাঁকে সম্মান করে। তাঁর অভিজ্ঞতা ডিগ্রি সবই পাওয়া হয়ে গিয়েছে। তাই তিনি সিদ্ধান্ত বদলে বিষয়টি প্রকাশ্যে এনেছেন।