রবিবার, নভেম্বর 29, 2020

ভাইরাল হল কনের সাজের ছবি
ভাইরাল হল কনের সাজের ছবি

ভাইরাল হল কনের সাজের ছবি

  • scoopypost.com - Oct 22, 2020
  • নজর কাড়তে মানুষ কত কিছুই না করে। মহিলাদের আবার এ বিষয়ে কিছু অগ্রাধিকার রয়েছে। বিশেষ করে নিজের বিয়ের সাজ নিয়ে তাঁদের নানা ভাবনা-চিন্তা থাকে। নিজের বিয়ের সাজ কিভাবে আর পাঁচ জনের নজর কাড়ে তা নিয়ে তাঁদের চিন্তার শেষ থাকে না। আর আজকাল তো সোশ্যাল মিডিয়ার দৌলতে সবাই ছুটছে নিজের ছবি কীভাবে সকলের দৃষ্টি কাড়তে পারে সেই চেষ্টায়। সেই  চেষ্টায় কত কী না করে সকলে।

    তবে এই বিষয়ে অভিনবত্ব দেখিয়েছেন বাংলাদেশের মহিলা ক্রিকেট দলের খেলোয়াড় সনজিদা ইসলাম। তিনি নিজেকে সকলের কাছে যে ভাবে তুলে ধরেছেন তাতে সকলে চমকে গেছেন। আর মুহূর্তেই তাঁর সেই ছবি ভাইরাল।

    সদ্য বিয়ে সেরেছেন সনজিদা। আর বিয়েতে কনের সাজের সঙ্গে সঙ্গেই তিনি হাতে তুলে নিয়েছেন ক্রিকেট ব্যাট। আর সেই ছবিই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর যায় কোথায় মুহূর্তেই সে ছবি ভাইরাল। শাড়ি , গয়না সমেত সমস্ত প্রথাগত সাজে সেজেই তিনি হাতে নিয়েছেন ক্রিকেট ব্যাট। আসলে তিনি এই ছবির মাধ্যমে নিজের প্রথম পছন্দই সকলের কাছে তুলে ধরেছেন। তাঁর স্বামীও একজন ক্রিকেটার। আই সি সিও তাঁর এই ছবি শেয়ার করেছে।

    ২৪ বছরের এই বাংলাদেশী ক্রিকেটার ইতিমধ্যে ১৬টি একদিনের ম্যাচ, ৮টি, টি ২০ ম্যাচ খেলেছেন। ২০১২ সালে ডারবানে আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে তিনি প্রথম আর্ন্তজাতিক ম্যাচ খেলেন। এ বছর টি২০ বিশ্বকাপে তিনি বাংলাদেশের হয়ে খেলেছেন।