বৃহস্পতিবার, অক্টোবর 22, 2020

রাগে নয় বোতাম টিপুন ভালবেসে
রাগে নয় বোতাম টিপুন ভালবেসে

রাগে নয় বোতাম টিপুন ভালবেসে

  • scoopypost.com - Jan 27, 2020
  • দিল্লির ভোট যত এগিয়ে আসছে ততই আক্রমণাত্বক হয়ে উঠছেন বিজেপি নেতারা। বিজেপির সদ্য প্রাক্তন সভাপতি অমিত শাহ তীব্র আক্রমণ করেন শাহিনবাগের আন্দোলনকারীদের।

     দিল্লি বিধানসভায় বিজেপি প্রার্থীদের হয়ে প্রচারে এসে অমিত শাহ বলেন, আগামি ৮ ফেব্রুয়ারি ভোট দেওয়ার সময় আপনার সমস্ত রাগ একজায়গায় করে ভোট দেবেন। বোতাম এত জোরে টিপবেন যেন তার শক শাহিনবাগে বসে থাকা মানুষদের ঝটকা দেয়।  

    অমিত শাহের এহেন মন্তব্যের জবাব দিতে দেরি করেন নি আপের ভোট কুশলী প্রশান্ত কিশোর। তিনি বলেন। ভোটের বোতাম মানুষ ভালবেসেই টিপবেন।যাতে জোর সে ঝটকা ধীরে সে লাগে। তিনি আরও বলেন, ভোট দেওয়ার সময় মনে রাখতে হবে ভ্রাতৃত্ব, বন্ধুত্ব ভবিষ্যতে বিপদের মুখে না পড়ে।নিজের টুইটার হ্যান্ডেলে এই পোস্ট দিয়েছেন প্রশান্ত কিশোর।

    শাহিনবাগে অগণিত মহিলা সি এ এ , এন আর সি বিরোধী আন্দোলনে বসেছেন।তাঁদেরকেই টার্গেট করেছিলেন অমিত শাহ। নাগরিক আইনের বিরোধিতায় প্রথম থেকেই সরব ছিলেন প্রশান্ত কিশোর। তিনি জানিয়েছিলেন, নীতীশ কুমারের বিহার সি এ এ, এন আর সি রূপায়ন করবে না। এই আইনের বিরুদ্ধে প্রথম থেকেই কঠোর অবস্থান নেওয়ায় তিনি রাহুল এবং প্রিয়ঙ্কা গান্ধিকে ধন্যবাদ জানিয়েছেন।