মঙ্গলবার, নভেম্বর 24, 2020

রিপাবলিক টিভির সিইওকে জেরা মুম্বই পুলিশের
রিপাবলিক টিভির সিইওকে জেরা মুম্বই পুলিশের

রিপাবলিক টিভির সিইওকে জেরা মুম্বই পুলিশের

  • scoopypost.com - Oct 11, 2020
  • রিপাবলিক টিভির সিইও বিকাশ খানচান্দানিকে জেরা করল মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। রবিবার সকালে তিনি মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের অফিসে হাজিরা দেন। সেখানেই তাঁকে জিঙ্গাসাবাদ করে পুলিশ কর্তারা। এর আগে রিপাবলিক টিভির সি এফও শিব সুব্র্যমানিয়াম সুন্দরমকে সমন পাঠায় মুম্বই পুলিশ। তিনি হাজিরা দেন নি। এদিন কিন্তু ওই টিভিরই সি ই ও নিজেই পুলিশের কাছে হাজিরা দেন।

    মুম্বই পুলিশ এর আগে সাংবাদিক সম্মেলন করে জানায়, যে তারা টেলিভিশন রেটিং পয়েন্ট বা টিআরপি জালিয়াতির চক্র ফাঁস করেছে। কয়েকটি চ্যানেল এই চক্র চালায়। তার মধ্যে রয়েছে রিপাবলিক টিভি, ফক্ত মারাঠি এবং বক্স সিনেমা।

    এদিকে পুলিশের এই অভিযোগ অস্বীকার করেছে রিপাবলিক টিভি। তারা বলেছে,  যেহেতু তারা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ধারাবাহিক খবর পরিবেশন করছে তাই মুম্বই পুলিশ জোর করে এই অভিযোগ আনছে। রিপাবলিক টিভির প্রধান এই ঘটনার জন্য মুম্বই পুলিশ কমিশনারকে ক্ষমা চাইতে হবে বলে দাবি করেন। অন্যথায় তাঁরা বিষয়টি নিয়ে আদালতের দ্বারস্থ  হবেন।

    চ্যানেলের সি এফ ও শিব সুন্দরম , পুলিশকে জানিয়েছে তারা এই বিষয়ে ইতিমধ্যে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছে। খুব তাড়াতাড়ি তা লিস্টেড হবে। এর মধ্যে তাঁরা যেন এই নিয়ে আর না এগোন।