মঙ্গলবার, নভেম্বর 24, 2020

ছেলেকে ধর্ষণ করল মা !
ছেলেকে ধর্ষণ করল মা !

ছেলেকে ধর্ষণ করল মা !

  • scoopypost.com - Oct 18, 2020
  • অবিশ্বাস্য। চোখ কপালে ওঠার মতো ঘটনা। কিন্তু এমনই এক ঘটনা ঘটেছে আমেরিকার টেক্সাসে। ছেলেকে ধর্ষণ করল মা। বছর দুয়েক ধরে চলা এই অত‍্যাচারে ধৈর্যের বাঁধ ভাঙে ছেলের। পুলিশের কাছে মায়ের নামে নালিশ জানায়। কিশোর ছেলেকে ধর্ষণ ও হুমকির অভিযোগে মাকে গ্রেফতার করে পুলিশ।
    ২০১৮ সালের মাঝামাঝি। ষষ্ঠ শ্রেণীর ছাত্র ওই কিশোরকে তার মা ব্রিটানি রুলেয়ু স্নানঘর থেকে বেরিয়ে আচমকাই জিজ্ঞেস করে সে হস্তমৈথুন করে কিনা। মার মুখে এমন প্রশ্ন শুনে হকচকিয়ে যায় সে। সেই প্রসঙ্গ এড়াতে সে অন‍্য ঘরে যাওয়ার চেষ্টা করে। কিন্তু মা তাকে ধরে ফেলে এবং বিবস্ত্র করতে শুরু করে। এমন অভাবনীয় ঘটনায় কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়ে কিশোরটি। এরপর তার হাত পা বেঁধে বিছানায় নিয়ে তোলে তার মা। এরপর শুরু হয় পাশবিক যৌন অত‍্যাচার। এমন ঘটনার পর মনমরা হয়ে পড়ে ওই কিশোর। ট্রমার মধ্যে কাটছিল তার জীবন। এরপর একাধিকবার একইভাবে ছেলের উপর যৌনপীড়ন চালিয়েছে ওই মহিলা এবং সেইসঙ্গে কিশোর ছেলেকে হুমকি দিয়েছে কাউকে না বলার জন্য। মার কাছে ছেলেটি বারবার মিনতি করলেও তাকে পাল্টা ভয় দেখানো হত। কাউকে বললে ওই কিশোরেরই বদনাম, শাস্তি, গ্রেফতার, সাজা ইত্যাদি হতে পারে বলে তার মা ভয় দেখাত, হুমকি দিত বলে সম্প্রতি সে পুলিশকে জানায়। প্রথমে ব্রিটানি একেবারেই ছেলেকে ধর্ষণ, যৌনপীড়নের কথা স্বীকার করেনি। পরে পুলিশের জেরায় সে ভেঙে পড়ে। ডাক্তারি পরীক্ষার পর ওই কিশোরকে সেফ হোমে রাখা হয়েছে। মা ব্রিটানি অবশ্য ১০ হাজার ডলারের জামিনে ছাড়া পেয়েছে।
    কুপুত্র যদি বা হয়, কুমাতা কখনো নয়, প্রবাদকে ভুল প্রমাণ করে এ কেমন মা! মনোবিদরা অবশ্য এটি একটি বিকৃতকাম, রুচিহীন, অভব্য মানুষের আচরণ বলেই মনে করেন।