মঙ্গলবার, নভেম্বর 24, 2020

ডেটিংয়ে প্রতাখ‍্যাত, পানীয় জলে বীর্যপাত !
ডেটিংয়ে প্রতাখ‍্যাত, পানীয় জলে বীর্যপাত !

ডেটিংয়ে প্রতাখ‍্যাত, পানীয় জলে বীর্যপাত !

  • scoopypost.com - Oct 15, 2020
  • ডেটিংয়ে প্রত‍্যাখ‍্যাত হয়ে যৌনবিকৃতির এক অদ্ভুত কাণ্ড ঘটিয়েছিল ক‍্যালিফোর্নিয়ার এক যুবক। আর শেষমেষ মহিলা সহকর্মীকে যৌন হেনস্থা ও নিগ্রহের অপরাধে আড়াই বছরের জেলযাত্রা। কী সেই অপরাধ? প্রেমে প্রত‍্যাখ‍্যাত হলেও কেউ এমন করতে পারে! পানীয় জলের বোতলে, মধুর জার এবং কম্পিউটারের কীবোর্ড ও মাউসে বীর্যপাত করতে পারে! সুস্থ মানসিকতার যে কেউ তো এহেন অপকর্মকে যৌনবিকৃতিই বলবে।
    অরেঞ্জ কাউন্টিতে পামডেলের বাসিন্দা ৩০ বছরের স্টিভেন্স মিলানকাস্ত্রো এক মহিলা সহকর্মীর সঙ্গে ডেটিং করতে চেয়েছিল। উল্টোদিক থেকে সাড়া মেলেনি। কারণ সে গা গুলিয়ে ওঠার মতো অদ্ভুত দৃষ্টি নিয়ে একভাবে জরিপ করত ওই মহিলাকর্মীকে। পাইকারি জিনিসপত্রের দোকানের ওই মহিলাকর্মী নিজের অস্বস্তির কথা জানিয়ে স্টিভেন্সের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন মালিকের কাছে। এরফলে স্টিভেন্সের বিরুদ্ধে প্রশাসনিক ব‍্যবস্থা নেয় সংশ্লিষ্ট সংস্থার মানবসম্পদ বিভাগ। আর এতেই ক্ষিপ্ত হয়ে ওই সহকর্মীর পানীয় জলের বোতলে, মধুর জারে, এমনকী কম্পিউটারের কীবোর্ড ও মাউসে বীর্যপাত ঘঠিয়েছিল স্টিভেন্স। মহিলা কর্মীটির জলের বোতলে জল ঘোলা লাগায় সন্দেহ হয়। জারের মধুর স্বাদও অন্যরকম ঠেকায় আর চুপ করে বসে থাকতে পারেননি তিনি। নজরদারি ক‍্যামেরায় স্টিভেন্সের কীর্তি খতিয়ে দেখার পর পুলিশে অভিযোগ জানান তিনি।
    মহিলাকর্মীর থেকে স্টিভেন্সের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ পাওয়ার পর মালিক ওই হোলসেল স্টোরের সর্বত্র নজরদারি ক‍্যামেরা বসিয়েছিলেন। নজরদারি ক‍্যামেরাতেই স্টিভেন্সের অপকীর্তি ধরা পড়ে। ওই মহিলা পুলিশে অভিযোগ জানানোয় বিকৃতকাম ওই যুবকের বিরুদ্ধে মামলা শুরু হয়। অরেঞ্জ কাউন্টির অ্যাটর্নি জানিয়েছেন, ওই যুবকের অপরাধ প্রমাণিত হওয়ায় তার আড়াই বছরের জেল হয়েছে।