শনিবার, মার্চ 06, 2021

রানীর দেশে গুলাবি গ‍্যাং !
রানীর দেশে গুলাবি গ‍্যাং !

রানীর দেশে গুলাবি গ‍্যাং !

  • scoopypost.com - Dec 01, 2020
  • এ যেন রানীর দেশে গুলাবি গ‍্যাং। ইংল‍্যান্ডের হার্টফোর্ডশায়ারে এক সুপার মার্কেটে রীতিমতো ভাঙচুর চালিয়েছেন এক মহিলা। তাঁর যত রাগ মদের বোতলের উপর। সুপার মার্কেটে ঢুকে যেদিকে থরে থরে বিভিন্ন ব্র‍্যান্ডের মদের বোতল সাজানো সেদিকে চলে যান ওই মহিলা। ক্রেতা ভেবে কর্মীরা তাঁকে কোনও সন্দেহ করেননি। কিন্তু তাকে সাজানো মদের বোতল তিনি একের পর এক আছড়ে ভেঙে ফেলতে শুরু করলে হকচকিয়ে যান দোকান কর্মীরা। গুলাবি গ‍্যাংয়ের সদস্যদের মতো ওই মহিলা একে একে যেভাবে মদের বোতল আছড়ে ভাঙতে থাকেন তাতে এতটাই বিস্মিত হয়ে যান দোকান কর্মীরা যে কেউ তাঁকে বাধা দেওয়ার কথাও ভেবে উঠতে পারেন নি।
    পরে দোকান কর্মীদের ঘোর ভাঙে। আতঙ্কে আলদি স্টোর নামে এক কর্মী পুলিশে খবর দেন। পুলিশ এসে ওই মহিলাকে গ্রেফতার করে। প্রায় আধঘণ্টা লাগাতার ভাঙচুর চালিয়ে ওই মহিলা ততক্ষণে কয়েক হাজার পাউন্ড মূল্যের মদের বোতল ভেঙে দিয়েছেন। সুপার মার্কেটের ওই দোকানের মেঝেতে তখন কাচের ছড়াছড়ি। বিভিন্ন ব্র্যান্ডের মদের ধারা মিলেমিশে একাকার হয়ে মেঝেতে গড়াচ্ছে। ভাঙচুর চালাতে গিয়ে ওই মহিলার হাতেও কাচের টুকরো লেগেছে। পুলিশ তাঁকে গ্রেফতারের পর প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় ডিস্পেনসারিতে নিয়ে যায়।
    এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, একজন মহিলা ভাঙচুর চালাচ্ছে দেখেও দোকান কর্মীরা এবং নিরাপত্তা কর্মীরা সকলে চুপচাপ দাঁড়িয়ে রইলেন। কেউ তাঁকে বাধাও দিলেন না ! আসলে এরকম অভাবনীয় ঘটনায় সকলে বিহ্বল হয়ে পড়ে পুলিশে খবর দেওয়ার কথাও ভুলে গিয়েছিলেন। আর তার জেরেই নষ্ট হয়েছে বহুমূল্য মদ।