রবিবার, এপ্রিল 18, 2021

সঙ্গিনীকে চরম সুখ দিতে খুঁজুন জি-স্পট
সঙ্গিনীকে চরম সুখ দিতে খুঁজুন জি-স্পট

সঙ্গিনীকে চরম সুখ দিতে খুঁজুন জি-স্পট

  • scoopypost.com - Dec 15, 2020
  • দাম্পত্য জীবন কাটিয়ে ফেলেছেন অথচ অরগ্যাজম কী জানেনই না বহু মানুষ। অধিকাংশ নারী-পুরুষের কাছে সেক্স একটা সাধারন জৈবিক প্রবৃত্তি। কিন্তু এরও যে শৈল্পিক সত্তা থাকে, চরম সুখ যৌনতায় পাওয়া যায় সে সম্পর্কে স্বচ্ছ ধারণা নেই বহু মানুষেরই।

    আর সেখান থেকেই আসে অরগ্যাজমের ধারণা। আসলে অরগ্যাজম হল যৌনতায় চরমতম সুখের অনুভূতি।অথচ বাস্তবে অভ্যেস বশেই বহু যুগলের মধ্যে যৌন সম্পর্ক হয়।চরমতম সুখের অনুভূতি তাতে থাকে না। এ ব্যাপারে মহিলারা যথেষ্ট মুখচোরাও। কিন্তু যৌনতা সম্পর্কের সফলতা অনেকাংশে নির্ভর অরগ্যাজমের ওপর। অরগ্যাজম শারীরিক ও মানসিক তৃপ্ততা দিতে পারে যা সম্পর্কের বন্ধনকে আরও মজবুত করতে সাহায্য করে।

    এই চরমতম সুখানুভূতির জন্য সঙ্গিনীর জি-স্পটের খোঁজ করতে পারেন আপনিও। এখন প্রশ্ন জি স্পট কী!

    গ্রাফেনবার্গ স্পট বা জি স্পট হল মহিলাদের যোনিপথের ক্ষুদ্রাতি অংশ।যা মূত্রথলির নীচে অবস্থিত। জি-স্পটে সামান্য ঘর্ষণ নারীকে যৌনতায় উদ্দীপিত করে এনে দেয় সুখানিভূতি।জার্মান স্ত্রী রোগ বিশেষজ্ঞ আর্নেস্ট গ্রাফেনবার্গের নামানুসারে এর নামকরণ। যোনিপথের শুরুতে ১-৩ ইঞ্চির মধ্যে এর অবস্থান।এর অবস্থান নিয়ে এখনও গবেষণা চলছে। সঠিক অবস্থান নিয়ে বিতর্কও রয়েছে।

    কিন্তু গবেষণা বলছে জি-স্পট আঙুলের স্পর্শে উদ্দীপিত হয়। সাদা যৌন রস নির্গত হয় তা থেকে।ফিঙ্গারিং-এর সময় জি-স্পটে পৌঁছনো গেলে চরম সুখ অনুভব করেন মহিলারা।এখানে বারবার চাপ পড়লে মূত্রথলিকে মূত্রত্যাগে উদ্দীপিত করা হয়। কিন্তু চমর যৌন সুখ লাভ করতে জি-স্পটে পৌঁছনো খুব জরুরি।তাই বরং এবার একটু চেষ্টা করুন। জি-স্পটে পৌঁছতে পারলে আপনি হবেন আপনার সঙ্গীর সেরা হিরো।