মঙ্গলবার, জানুয়ারী 26, 2021

ঘরে বসে বাজার, দামেও সস্তা
ঘরে বসে বাজার, দামেও সস্তা

ঘরে বসে বাজার, দামেও সস্তা

  • scoopypost.com - Dec 18, 2020
  • শীত পড়ার পরেও যখন বাজার আগুন, সেইসময় বাজারের থেকে সস্তায় নানা জিনিস মিলবে আপনার ঘরে বসেই। এবার সল্টলেকবাসীর জন্য সস্তায় গৃহস্থালির জিনিস পৌঁছে দিতে চালু হল ফুডিস। চাল ডাল থেকে পনির দুধ, প্রয়োজনীয় সব জিনিস মিলবে এক ছাদের নিচেই। তাও আবার বাজারের থেকে দামে সস্তায়।

    সল্টলেকের ব্লকে ব্লকে রয়েছে মার্কেট। তবে করোনা আবহে অনেকেই এখন ভয় পান মার্কেটে বাজার করতে যেতে। অগত্যা তাদের ভরসা অনলাইন শপিং। তবে এবার অনলাইন শপিং আরও আকর্ষণীয় করে তুলছে এই বিপণন সংস্থা। বাজার থেকে ২৫ শতাংশেরও বেশি ছাড় দিচ্ছে ফুডিস নামক এই সংস্থা। তার ফলে বাজারের থেকে ব্যাপক সস্তায় ঘর গেরস্থালির যাবতীয় জিনিস অনায়াশেই মিলবে ঘরে বসেই। কারণ ফুডিস আপনাকে দেবে হোম ডেলিভারির সুবিধাও।

    করোনা অতিমারির জেরে বিশ্বে অর্থনৈতিক ধস নেমেছে। সেই ধস থেকে মানুষকে একটু স্বস্তি দিতে এধরনের অনলাইন গ্রোসারি খোলার কথা মাথায় আসে বলে জানান এই সংস্থার কর্ণধার অনুভব ভট্টাচার্য। তিনি জানান, "সাধারণ মানুষের পাশে দাঁড়াতে লাভের ২৫ শতাংশ ছাড়ার সিদ্ধান্ত নেই। ফলে হলফ করে বলতে পারি বাজার থেকে ১ টাকা হলেও কম দামে জিনিস মিলবে ফুডিস-এ। শুধু তাই নয়, সল্টলেকের বাসিন্দাদের জন্য প্রাইভেট রেশন কার্ডের ব্যবস্থাও করা হয়েছে। কোনও গ্রাহক যদি সেই কার্ড করান তাহলে প্রতি মাসের যবতীয় জিনিস আমরা তাঁদের হাতে সম পরিমান তুলে দিতে পারবো"। অতি স্বল্প মূল্যেই এই কার্ডের পরিষেবা পাবেন সাধারণ মানুষ। শুধুমাত্র সল্টলেক নিউটাউনের বাসিন্দারাই এই সুবিধা পাবেন। ঘরে বসেই আর্ডার করতে পারেন, শুধু ফোন করতে হবে 9874424397/ 9875373858/ 6291046010 নম্বরে। অথবা সরাসরি চলে যেতে পারেন এএল, বিডি, জিডি বা বিবি ব্লকের ফুডিস শপে।