মঙ্গলবার, জানুয়ারী 26, 2021

থাকবেন না কি শাহরুখের বাড়িতে, সুবর্ণ সুযোগ!
থাকবেন না কি শাহরুখের বাড়িতে, সুবর্ণ সুযোগ!

থাকবেন না কি শাহরুখের বাড়িতে, সুবর্ণ সুযোগ!

  • scoopypost.com - Nov 19, 2020
  • একটা নয়, দু’দুটো সুখবর এবার শাহরুখ ভক্তদের জন্য।

    দীর্ঘ অপেক্ষা শেষে ফের বড় পর্দায় আসছেন শাহরুখ।আর তারই জন্য করোনা পরিস্থিতিতে নিয়ম মেনে শুটিং-এ ফিরলেন এসআরকে। লম্বা চুল, বিনুনে কানের পাশে একেবারে অন্য লুকে পাপারাত্জিদের ক্যামেরায় ধরা পড়লেন ‘বাদশা’। খবর এখানেই শেষ নয়, শাহরুখ ভক্তরা এবার চাইলে থাকতে পারবেন পছন্দের নায়কের বাড়িতেও। 

    কারণ, শাহরুখের পৈত্রিক বাড়ি এবার সেজে উঠছে অন্য রূপে। ইন্টিরিয়র ডিজাইনার স্বয়ং গৌরী খান। যিনি শাহরুখের স্বপ্নের ‘মন্নত’কেও  একটু একটু করে সাজিয়েছেন। শাহরুখের পৈত্রিক বাড়ি সংস্কার করে তা খুলে দেওয়া হবে থাকার জন্য। এজন্য এয়ারবিএনবি (Airbnb) এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন শাহরুখ ও গৌরী। বুধবার সুখবর জানিয়ে ভক্তদের জন্য আরও একটা সুখবর দেন তাঁরা। ভাগ্যবান জোড়ি এয়ারবিএনবি-র দৌলতে তাঁদের অতিথি হওয়ার সুযোগ পাবেন।

    দিল্লির পাঁচশিল পার্কের এই বাড়িতে শাহরুখ জন্মেছিলেন ও বড় হয়েছিলেন। এই বাড়িতে শাহরুখ ও গৌরীর বহু স্মৃতি রয়েছে। এই বাড়ির সঙ্গে জড়িয়ে এসআরকে-র আবেগ। বাড়িটি শাহরুখের ছোট থেকে বড় হওয়ার নানা স্মৃতির সাক্ষী। সেখানে থাকছে শাহরুখের বহু ছবি।বাড়িটি নতুন করে সাজিয়েছেন গৌরী। সেই ভিডিও ও ছবি সোশ্যাল সাইটে পোস্ট হতেই, শাহরুখ ভক্তরা পরিকল্পনা শুরু করেছেন কীভাবে সেখানে গিয়ে থাকবেন।

    ২০১৮ সালে আনন্দ রাই-এর জিরো ছবিতে শেষ দেখা গিয়েছিল বলিউড হিরোকে। সেই ছবি তেমন জনপ্রিয় হয়নি। দু’বছর কেটে গিয়েছে শাহরুখকে বড় পর্দায় না পেয়ে ভক্তরা হতাশ।তবে বুধবার যশ রাজ ফিল্ম স্টুডিও-তে অন্য লুকে ক্যামেরাবন্দি হন শাহরুখ। আর তা দেখেই মিডিয়ায় গুঞ্জন শুটিং-এ ফিরেছেন বাদশা। আর সেই ছবি সম্ভবত সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’।