সোমবার, মার্চ 08, 2021

আবীরের পরিবারও কোভিড পজিটিভ
আবীরের পরিবারও কোভিড পজিটিভ

আবীরের পরিবারও কোভিড পজিটিভ

  • scoopypost.com - Dec 22, 2020
  • রবিবারই তাঁর করোনা পজিটিভ হওয়ার খবর সোশ্যাল সাইটে জানিয়েছিলেন টলিউড হিরো আবীর চট্টোপাধ্যায়।এবার খবর তার চেয়েও খারাপ। করোনা আক্রান্ত অভিনেতার পুরো পরিবারই। আবীরের বাবা ফাল্গুনী চট্টোপাধ্যায় জানিয়েছেন, পরিবার কোভিড আক্রান্ত হওয়ার কারণে একাডেমিতে ২২/১২-র ‘পুনরায় রুবী রায়’ শো বাতিল।

    দিন দুই আগেই আবীর চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত হন। তারপরই অভিনেতা জানিয়েছিলেন, তিনি নিজেকে বাড়ির সকলের থেকে আলাদা করে নিয়েছেন। যেতেতু বাড়িতে ছোট মেয়ে আছে তাই সকলেরই করোনা পরীক্ষা হবে। তার ঠিক একদিন পরেই বাবা নাট্য ব্যক্তিত্ব বাবা ফাল্গুনী চট্টোপাধ্যায় জানালেন, তাঁরা পুরো পরিবারই কোভিড আক্রান্ত।

    গত কয়েকদিন আবীর শুটিং-এর জন্য যাঁদের সংস্পর্শে এসেছিলেন তাঁদের সকলকেই করোনা পরীক্ষা করে নিতে অনুরোধ করেছেন তিনি। অভিনেতা বলেছেন, “সাবধানতা সত্ত্বেও তিনি কোভিডের শিকার।আবার প্রমাণ হল এ জীবনে কিছুই নিশ্চিত নয়”।

    আবীরের করোনা সংক্রান্ত বিশেষ কোনও উপসর্গ নেই। শুধু স্বাদ ও গন্ধ চলে গিয়েছে। এমনিতে সুস্থই আছেন অভিনেতা।জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো-এর সঞ্চালক আবীর। গত কয়েকদিনে একটি বিজ্ঞাপনের শুটিং করেছিলেন। সেখানেও সতর্ক ছিলেন তিনি। মাস্ক ব্যবহার করেছেন। বারবারা হাত স্যানিটাইজ করেছেন। যেখানে বসেছেন স্যানিটাইজার স্প্রে করে নিয়েছেন। এত সাবধানতার পরও করোনা আক্রান্ত হওয়ায় কিছুটা হতাশ অভিনেতা।