মঙ্গলবার, জানুয়ারী 26, 2021

টলিডডে বিয়ের ধুম, সাত পাকে বাঁধা পড়ছেন উত্তমের নাতি
টলিডডে বিয়ের ধুম, সাত পাকে বাঁধা পড়ছেন উত্তমের নাতি

টলিডডে বিয়ের ধুম, সাত পাকে বাঁধা পড়ছেন উত্তমের নাতি

  • scoopypost.com - Nov 22, 2020
  • টলিউডে করোনা আবহে যেন বিয়ের ধুম। অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই শোনা যাচ্ছে ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন উত্তম কুমারের নাতিও।পাত্রী, তাঁর প্রেমিকা দেবলীনা কুমার।

    গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে দেবলীনার প্রেমের কথা সকলেই জানেন। গৌরবের বোনের বিয়েতে দেবলীনার সঙ্গে আলাপা। তারপর বন্ধুত্ব সেই থেকে প্রেম। শোনা যাচ্ছে ‘রঙ্গবতী’ দেবলীনার সঙ্গে ৯ ডিসেম্বরই সামাজিক বিয়ে সেরে ফেলবেন গৌরব।রেজিস্ট্রি হবে ১৫ ডিসেম্বর। তবে গ্র্যান্ড রিসেপশন হবে মার্চে।

    কেন এত দেরি? দেবলীনার কথায়, তাঁর মাসি লন্ডনে থাকেন। করোনা আবহে আসতে পারছেন না। তাই রিসেপশনের তারিখটা পেছনে হয়েছে।

    তবে ইতিমধ্যে বিয়ের প্রস্তুতি তুঙ্গে। লাল টুকটুকে বেনারসি কিনেছেন দেবলীনা। রেজিস্ট্রিতে পরবেন ইন্দো ওয়েস্টার্ন। আর রিসেপশনে! ওটা এখন উহ্য। উত্তম কুমারের নাতি বলে কথা। গ্যান্ড রিসেপশন তো হবেই।

    এদিকে, টিনএজারদের হার্ট থ্রব অনির্বাণ ভট্টাচার্যও ২৬ নভেম্বর বিয়ে সারছেন বলে খবর। পাত্রী তাঁর বান্ধবী মধুরিমা গোস্বামী। রবীন্দ্রভারতীর ছাত্রী মধুরিমা একজন প্রখ্যাত মূকাভিনয় শিল্পী। তাঁর বাবা পদ্মশ্রীপ্রাপ্ত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। তবে ঘটা করে নয়, সল্টলেকের মূকাভিনয় ইনস্টিটিউটে রেজিস্ট্রি ম্যারেজ সারবেন অনির্বাণ ও মধুরিমা।