মঙ্গলবার, জানুয়ারী 26, 2021

বাঙালিয়ানার বউভাত, সতীর্থদের উপহারে অভিভূত অনির্বাণ ও মধুরিমা
বাঙালিয়ানার বউভাত, সতীর্থদের উপহারে অভিভূত অনির্বাণ ও মধুরিমা

বাঙালিয়ানার বউভাত, সতীর্থদের উপহারে অভিভূত অনির্বাণ ও মধুরিমা

  • scoopypost.com - Nov 28, 2020
  • টলিউডে যে সমস্ত অভিনেতারা অভিনয় গুণে দর্শকদের চর্চায় থাকেন, তাঁদেরই একজন অনির্বাণ ভট্টাচার্য। সেলিব্রিটি হলেও নিজের ভালোবাসার পাত্রীর সঙ্গে বিয়ের অনুষ্ঠানে কোনও চোখ ধাঁধানো চমক ছিল না। অতি সরল বিয়ের অনুষ্ঠান সেরে টলিউডের হার্ট থ্রব অনির্বাণের রিসেপশন পার্টিও কাটল সাদামাঠা ভাবে।তবে, নব দম্পতির মন ভরল তাঁদের সতীর্থদের আন্তরিক প্রয়াসে।

    শুক্রবার ছিল অনির্বাণ ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামীর বউভাত। বর, কনে হাজির হয়েছিলেন এক্কেবারে বনেদি বাঙালি সাজে।আতিশয্য ছিল না সেই পার্টিতে। তবে উষ্ণতা ছিল। ছিল আবেগও। হাতেগোনা প্রিয় মানুষের সংস্পর্শে বিশেষ দিনটি কাটালেন নব দম্পতি। আর দম্পতিকে কী সারপ্রাইজ দিলেন নিমন্ত্রিতরা!

    দিলেন নাচ, গান নাটকের একটা ছোট্ট সন্ধে। নাট্যব্যক্তিত্ব অনির্বাণ ও মধুরিমা যে দেখে আপ্লুত।তাঁদের কাছে হৃদয় দিয়ে পরিকল্পনা করা এ সন্ধে ছিল অমূল্য।আসলে অনির্বাণ একটু আলাদা রকমের। স্পষ্ট কথা স্পষ্টভাবেই বলেন। নাটক দিয়ে তাঁর জীবন শুরু। ভালোবাসাও নাটকেই। মধুরিমা গোস্বামী একজন নাট্যশিল্পী, মূকাভিনয় শিল্পী। মূকাভিনয় নিয়েই তাঁর পড়াশোনা।

    নব দম্পতির জন্য ‘সংঘরাম’ নাট্য দলের সদস্যরা একটি  সুন্দর উপস্থাপনা করেছিলেন। যা দেখে অভিভূত যুগল।

     

    করোনা আবহের জন্য বিয়ে বা রিসেপশন হয়েছে নাট্যজগতের কিছু ঘনিষ্ঠ মানুষকে নিয়ে। আর আড়ম্বর, জাঁকজমক এসব খুব একটা পছন্দ নয় অনির্বাণের। তাই একটু অন্যরকম। হাটকে।যেটা তাঁর থেকেই আশা করা যায়।