শুক্রবার, নভেম্বর 27, 2020

করোনা হারিয়ে সুস্থতার পথে সৌমিত্র
করোনা হারিয়ে সুস্থতার পথে সৌমিত্র

করোনা হারিয়ে সুস্থতার পথে সৌমিত্র

  • scoopypost.com - Oct 16, 2020
  • করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে দু’দিন আগে। এবার তাঁর সেরে ওঠার পালা। সৌমিত্র চট্টোপাধ্যায়কে আবার সিনেমার পর্দায় দেখার জন্য উদগ্রীব বাঙালি। আর ডাক্তাররাও জানাচ্ছেন, আপাতত স্থিতিশীল অভিনেতা। বিপদ কাটেনি। কিন্তু শারীরিক অবস্থা খারাপ হয়নি। বরং একটু ভালোর দিকেই।

    ৩৬ ঘণ্টায় জ্বর আসেনি। অক্সিজেন সাপোর্ট কমানো হয়েছে। সোডিয়াম-পটাশিয়ামের মাত্রাও ক্রমশ স্বাভাবিক হচ্ছে। মস্তিষ্কের এমআরআই রিপোর্টও ভালো। ফলে বাঙালির ‘ফেলু মিত্তির’ এ যাত্রায় জয়ী হবেন তেমনটাই আশা ভক্তদের।

    কিছুদিন আগেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক-এর শুটিং শেষ হয়েছে। ‘বেলাশুরু’ থেকে আরও অনেক সিনেমায় তাঁকে দেখার জন্য অপেক্ষায় বাঙালি। ২০২০ যেভাবে খারাপ সময় দেখাচ্ছে তাতে উদ্বিগ্নও সকলে। তবে বেলভিউ-এর ডাক্তার সূত্রে খবর, অভিনেতা রাতে ঘুমোচ্ছেন।স্নায়ুঘটিত সমস্যাও নিয়ন্ত্রণে।চিকিত্সায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। কোভিড নেগেটিভ হওয়াও ইতিবাচক দিক।তবে এখনও আইটিইউ-তে কড়া পর্যেবক্ষণেই রাখা হয়েছে তাঁকে। মিউজিক থেরাপিও করা হচ্ছে। তবে আপাতত জ্বর না আসায়, ৬ ঘণ্টার বেশি বাইপ্যাপ সাপর্টের দরকার না হওয়ায় চিকিত্সকরা আশাবাদী দ্রুত তিনি ঘরে ফিরবেন বলে।