মঙ্গলবার, জানুয়ারী 26, 2021

ছেলে নিভান এদেশের গায়ক হোক চান না সোনু
ছেলে নিভান এদেশের গায়ক হোক  চান না সোনু

ছেলে নিভান এদেশের গায়ক হোক চান না সোনু

  • scoopypost.com - Nov 17, 2020
  • ছেলে নিভান গায়ক হোক, বিশেষত ভারতে চান না সোনু নিগম। সাক্ষাত্কারে এমনটাই জানালেন বলিউডের বিখ্যাত গায়ক সোনু নিগম।

    তাঁর ছেলে নিভান এখনও ছোটই। তবে খুব ছোট্ট থেকেই বাবার সঙ্গে একাধিক ভিডিওতে দেখা গিয়েছে নিভানকে। সেও যে সুরের জগতে প্রতিভাধর তার পরিচয়ও মিলেছে সোশ্যাল সাইটে ভাইরাল হওয়া ভিডিওতে। গায়ক বাবার ছেলে গায়ক হবে সেটাই স্বাভাবিক। কিন্তু ছেলে জন্মসূত্রে সুরের অধিকারী স্বীকার করলেও, সোনু নিগম চান না সে সঙ্গীত জগতে্ আসুক। যদি আসে তাহলে অন্তত ভারতে নয়।

    সম্প্রতি সোনু নিগমের এমন মন্তব্যে অবাক সকলেই। কিছুদিন আগেই সোনু নিগমের নতুন মিউজিক অ্যালবাম মুক্তি পেয়েছ। ‘আই বিলিভ মিউজিক’ শিরোনামে সামনে এসেছে সোনু নিগমের অ্যালবাম। যেখানে আধ্যাত্মিক মেলবন্ধন করতে চেয়েছেন তিনি তাঁর সুরের মাধ্যমে।

    সেই সূত্র ধরেই নিগমের প্রসঙ্গ আসে। ইতিমধ্যেই সে বাবার সঙ্গে গান গেয়েছে। তার গলাতেও সুর আছে। খুব ছোট্ট থেকেই সে গাইতে পারে।ছেলে প্রতিভাধর মানলেও, বাবা চান না ছেলে এ দেশে সঙ্গীত জগতে পা রাখুক। এর পিছনে তাঁর মুম্বইয়ের মিউজিক ইন্ডাস্ট্রির ওপর ক্ষোভ রয়েছে কি না তা স্পষ্ট না হলেও, সোনু কিছুদিন আগেই এ নিয়ে মুখ খুলেছিলেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যখন বলিউড স্বজনপোষণ নিয়ে উত্তাল তখন মুখ খুলেছিলেন গায়ক।ক্ষোভ উগড়ে দিয়েছিলেন সঙ্গীত জগতের অন্ধকার দিক সম্পর্কে। বলেছিলেন, মুম্বইয়ের মিউজিক ইন্ডাস্ট্রি চালায় মাফিয়ারা।

    সোনু নিগম জানান, তাঁর ছেলের ঝোঁক খেলায়। সে এদেশে থাকেও না। দুবাইতে বড় হচ্ছে। নিভান ভিডিও গেমের ভক্ত। সে এখন নম্বর ২ ফোর্ট নাইট।এটা একটা ভিডিও গেম। নিভান দুবাইয়ের অন্যতম টপ ফোর্টনাইট খেলোয়াড়।বাবা হিসেবে ছেলের ওপর তিনি জোর করতে চান না কোনও কিছুতেই। ছেলে যা হতে চায় তাতেই সমর্থন করবেন তিনি। তবে ছেলে এদেশের গায়ক হোক একেবারেই চান না তিনি।

    এই মন্তব্য নিয়ে বিতর্ক দানা বাঁধতে পারে বলে মনে করছেন অনেকেই। কেন তিনি এমনটা চান তা অবশ্য খোলসা করেননি গায়ক।