সোমবার, মার্চ 08, 2021

ডিপি থেকে সরল রোশন, শ্রাবন্তীর বিয়ে কি ভাঙল এবার!
ডিপি থেকে সরল রোশন, শ্রাবন্তীর বিয়ে কি ভাঙল এবার!

ডিপি থেকে সরল রোশন, শ্রাবন্তীর বিয়ে কি ভাঙল এবার!

  • scoopypost.com - Dec 11, 2020
  • কান পাতলেই গুঞ্জন, শ্রাবন্তীর তৃতীয় বিয়েও টিকল না!

    না, আনুষ্ঠানিকভাবে সম্পর্ক নিয়ে কোনও কিছুই বলছেন না টলি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রশ্নবাণ এড়িয়ে যাচ্ছেন কৌশলে। তবে তাঁর সোশ্যাল সাইট বলছে, সম্পর্কে চিড় তো ধরেছেই। তবে সেটা কতটা গভীর, তা স্পষ্ট নয়।

    শ্রাবন্তীর সোশ্যাল পেজ ঘাঁটলে তৃতীয় ও বর্তমান স্বামী রোশনের সঙ্গে তাঁর এক-আধটা ছবি চোখে পড়ছিল। তবে সেই ছবির পাশাপাশি এবার ডিপি থেকেও সরলেন রোশন সিং। শ্রাবন্তীর নামের পাশ থেকে ছেঁটে গেল স্বামীর পদবীও। আর তাতেই প্রশ্ন তৃতীয় বিয়ে ভাঙা কি এখন সময়ের অপেক্ষা!

    শ্রাবন্তী-রোশনের বিয়ের পরই সুন্দরী স্ত্রীর প্রেমে মশগুল স্বামীর সোস্যালসাইটের পেজে দু’জনেরই ছবি উঁকি দিত। সেই সমস্ত ছবি রোশন সরিয়েছেন আগেই। এবার স্বামীর ছবি বাদ দিলেন শ্রাবন্তীও।মুখে তাঁরা কিছু না বললেও, মাঝে মধ্যেই সোশ্যালসাইটে দম্পতির একে অন্যের বিরুদ্ধে ঘুরিয়ে করা কটাক্ষ চোখ এড়ায়নি নেটিজেনদের।তারপর স্বামী-স্ত্রী একে একে জিম খোলা শুরু করেছেন।শ্রাবন্তী ‘এম্পায়ার ফিটনেস’ নামে জিম খোলার পরই রোশনকে দেখা গিয়েছে নতুন জিম খুলতে। ফিটনেস ফ্রিক রোশনের জিমের নাম ‘কিক-২’।তারপরেই শ্রাবন্তীকে কটাক্ষ করে রোশন বলেছেন, ফিট থাকতে ‘এম্পায়ার’ এর দরকার পড়ে না, ‘কিক’ যথেষ্ট।

    একটা দু’টো নয়, গত কয়েক মাস বারবারই দু’জন একে অন্যকে নাম না করে কটাক্ষ করেছেন। এমনকী রোশন এও বলেছিলেন তাঁরা আলাদা থাকছেন। সম্পর্ক নিয়ে কোনও কথা সরাসরি বলতে রাজি হননি শ্রাবন্তী। তাঁর কথায়, এ সমস্ত গসিপ। তিনি তাঁর বিয়ে নিয়ে কোনও কথা বলতে চান না।

    জিম, বিয়ে নিয়ে নানা ধরনের মন্তব্য করেছেন রোশন সিং। তারপর দু’জনের সোশ্যাল পেজ থেকে দু’জনের ছবি সরিয়ে দেওয়া ভাঙনেরই ইঙ্গিত দিচ্ছে।