সোমবার, অক্টোবর 26, 2020

বসন্ত পঞ্চমীর নজরকাড়া সাজ
বসন্ত পঞ্চমীর নজরকাড়া সাজ

বসন্ত পঞ্চমীর নজরকাড়া সাজ

  • scoopypost.com - Jan 27, 2020
  • বাঙালির ভ্যালেন্টাইনস ডে অর্থাৎ সরস্বতী পুজো দোরগোড়ায়।এদিন বাঙালি মেয়েরা শাড়িতে হয়ে ওঠে আরও আকর্ষণীয়।এই শাড়ি পরাতে জড়িয়ে আছে বাঙালির ঐতিহ্য।তবে এক্ষেত্রে বাঙালি মেয়েরা বিশেষ কিছু অভিনেত্রীদের স্টাইলকে অনুসরণ করতে পছন্দ করেন।সেই অভিনেত্রীদের তালিকার প্রথমেই আসে বলিউড অভিনেত্রী কাজল।তিনি নিজেও একজন বাঙালি কন্যা।সরস্বতী পুজোর ঠিক আগেই জেনে নেওয়া যাক এই জনপ্রিয় অভিনেত্রীর শাড়ির পরার স্টাইল।

    লাল শাড়িতে কাজলঃ সরস্বতী পুজো বাঙালির ভ্যালেন্টাইনস ডে।তাই এদিন একটু হট লুক আনতে পরতেই পারেন কাজলের স্টাইলের লাল শাড়্তে।স্লিভলেস লাল ব্লাউজ সহ ডীপ লাল শাড়ি,ন্যুড মেক আপ ও হোয়াইট চোকার,হাতে সোনার গয়না ও পনিটেল হেয়ার স্টাইলে অপরূপা কাজল।

    কালো শাড়িঃ নতুন প্রজন্মদের কাছে পছন্দের রঙ হল কালো।তাঁরা সব অনুষ্ঠানেই কালো রঙ চান।এই সরস্বতী পুজোও আপনার পছন্দের রঙের শাড়িতে সাজতেই পারেন।এখন শাড়িতে স্টার লুক আনতে সুপারস্টার কাজলের কালো শাড়ীর স্টাইলকে ফলো করতে পারেন।ডীপ কালো রঙের শাড়ি ও ব্লাউজ, কুন্দনের ইয়ার রিং,স্মোকি আইস ডীপ লিপস্টিক খোলা চুলে তিনি যে্ন অন্যন্য।এই সাজ আপনিও হয়ে উঠতে পারেন সুন্দরী।

    নেভি ব্লু শাড়ি,স্মোকি আইসঃ একটু মিষ্টি তবে এলিগেন্ট লুক আনতে, অবশ্যই কাজলের স্টাইলকে বেছে নিতে পারেন।একটু কনট্রাস্ট আনতে নেভি ব্লু শাড়ির সঙ্গে ডীপ কালো ব্লাউজ।গলায় বিডসের নেকলেস আর স্মোকি আইসে আপনি সকলের নজর কাড়তে পারেন ।  

    ডিপ মেরুনে কাজলঃ   এবার সরস্বতী পুজোতে একটু গর্জিয়াস লুক আনতে চাইলে কাজলের মেরুন শাড়ির সাজকে ফলো করতে পারেন।    কালো ব্লাউজ ও ডিপ মেরুন রঙের শাড়ি, গলায় রঙবেরঙের স্টোনের চোকার,হাতে স্টোনের ব্যাঙ্গেল ও ছোট্ট লাল রঙের টিপ।

    View this post on Instagram

    K3G revisited ???? ;)

    A post shared by Kajol Devgan (@kajol) on

     হলুদ শাড়িতে কাজলঃ   সরস্বতী পুজোতে হলুদ বাসন্তী রঙের শাড়িতে সাজ।এদিন এই শাড়িতে বাঙালি মেয়েরা বেরিয়ে পড়েন তাঁদের স্পেশাল মানুষের সঙ্গে সময় কাটাতেতাই স্পেশাল লুক আনতেই লাল টিপ,হলুদ শাড়িতে একটু লম্বা গোল্ডেন জুয়েলারিতে কাজলের মতো হয়ে উঠতে পারেন অনবদ্য।সঙ্গে হাতে গোল্ডেন জুয়েলারি ও হালকা মেকআপ করুন।

    পিঙ্ক শাড়িতে কাজলঃ মেয়েদের পিঙ্ক শাড়ীতে সবসময়ই বেশ মিষ্টি লাগে। তাই সেই মিষ্টি লুক আনতে কাজলের মতো সবুজ ব্লাউজ,ডীপ গোলাপি শাড়ি,গোলাপি চুড়ি,গোলাপি লিপস্টিকের সাজ একবার ট্রাই করতেই পারেন।আরও সুন্দর হয় যদি গলায় স্টোনের চোকার ও পনিটেল হেয়ার স্টাইল সাজের তালিকায় রাখেন।

    সমুদ্র নীলে কাজলঃ  একটু অন্যরকম লুক আনতে এবারে সাজতেই পারেন একটু ভিন্ন ধরনের শাড়িতে।সমুদ্র নীল ফ্লাওয়ার প্রিন্ট শাড়ি।আঁটসাঁট করে বাঁধা চুল ও হালকা মেকআপে  বঙ্গ লললা,  দেখতে মিষ্টি লাগছে।গলায় চোকার ও হাতে গোল্ডেন ব্যাঙ্গেল।তারকার এই সাজটাও রইলো আজ আপনার জন্য।

    নেটের শাড়ীতে কাজলঃ আজকাল নেটের শাড়ি পরতে মেয়েরা বেশ পছন্দ করেন।তাই ‘কুছ কুছ হোতা হ্যাঁয়’র অঞ্জলির স্টাইলে স্লিভলেস ব্লাউজ ও ফ্লাওয়ার প্রিন্ট নেটের শাড়িতে বোল্ড লুক আনতেই পারেন।আর কাজলের মতো গলায় হিরের নেকলেস থাকলে তো আর কথাই নেই।