সোমবার, মার্চ 08, 2021

জন্মদিন পালনে কেন আপত্তি সলমনের!
জন্মদিন পালনে কেন আপত্তি সলমনের!

জন্মদিন পালনে কেন আপত্তি সলমনের!

  • scoopypost.com - Dec 27, 2020
  • ভক্তদের উন্মাদনা, হইহুল্লোর জন্মদিনে কোনও কিছুই ছুঁতে পারল না তাঁকে। বরং কোভিড পরিস্থিতি পানভেলার ফার্ম হাইজে একান্ত আপন-দের সঙ্গে মধ্যরাতে কেক কেটে জন্মদিন পালন করলেন সল্লু মিয়া।

    View this post on Instagram

    A post shared by Viral Bhayani (@viralbhayani)

২৭ ডিসেম্বর বলিউড হিরো সলমন খানের জন্মদিন। অন্যান্য বছর ২৬ ডিসেম্বর মধ্যরাত থেকেই তাঁর মুম্বইয়ের ভিলা ভক্তদের দখলে চলে যায়। রাত ১২টা বাজতেই বাংলোর বারান্দা থেকে ভক্তদের জন্য উড়ন্ত চুম্বন ছুঁড়ে দেন ‘ভাইজান’। জন্মদিনে প্রিয় হিরোকে এক ঝলক দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষায় থাকেন নানা বয়সের ভক্তরা।

তবে এবার তেমন কোনও কিছুই হতে দিলেন না সলমন খান। বরং তাঁর মুম্বই-এর অ্যাপার্টমেন্ট ‘গ্যালাক্সি’-র বাইরে ঝুলল নোটিস। "সলমান খান রাতে বাড়িতে থাকবেন না। ভক্তদের বাড়ির সামনে ভিড় না জমানোর অনুরোধ রইল"।

আসলে কোভিড পরিস্থিতি এই জমায়েত থেকে যাতে সংক্রমণ না ছড়ায় তাই জন্মদিনের প্রথা ভেঙে সমলন চলে গেলেন পানভেলের ফার্মহাউজে।রাত বারোটায় কেক কেটে পালন হল ৫৫ বছরের শুভ জন্মদিন।পরিবারের সঙ্গে সময় কাটিয়ে সলমনের বক্তব্য, “এই ভয়ঙ্কর বছরে জন্মদিন পালনের কোনও ইচ্ছে আমার নেই”।

করোনা পরিস্থিতিতে দেশের অর্থনীতি চরম সংকটে। তার ধাক্কায় কেঁপে গিয়েছে বলিউড। তার ওপর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে  স্বজনপোষণে নাম জড়িয়েছে সলমন খানের। বারবার বিতর্কের মুখে পড়েছেন তিনি। সিনেমা হল খুললেও, লোক হচ্ছে না। হাতে গোনা যে কটা সিনেমা মুক্তি পেয়েছে তাও ওটিটি প্ল্যাটফর্মে।

মুক্তির অপেক্ষায় সল্লু মিয়ার “রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই”। তবে কবে ছবিটি মুক্তি পাবে তা নিশ্চিত নয়। সলমন জানিয়েছেন, মানুষের সুরক্ষায় প্রধান। তাই পরিস্থিতি একটু ঠিক হলে তবেই ছবি মুক্তি।