মঙ্গলবার, জানুয়ারী 26, 2021

ক্যারাবিয়ন আবেগে ভাসলেন সচিন
ক্যারাবিয়ন আবেগে ভাসলেন সচিন

ক্যারাবিয়ন আবেগে ভাসলেন সচিন

  • scoopypost.com - Nov 18, 2020
  • সাত বছর পরে আবেগে  ভাসলেন মাস্টার ব্লাস্টার। ২০১৩ সালের ১৬ নভেম্বর পুরো ওয়াংখেড়ের চোখে জল এসেছিল যখন জীবনের ২০০তম টেস্ট খেলে শেষ বারের মত ব্যাট হাতে ক্রিজ ছেড়েছিলেন কোঁকড়ানো চুলের মানুষটা। যিনি দেশ বিদেশের বাইস গজে লিখে দিয়ে গেছেন নিজের নাম। তাঁকে মাস্টার অফ ইন্ডিয়ান ক্রিকেট বললেও কম বলা হয়। তিনি সচিন রমেশ তেন্ডুলকর। সাত বছর পর সে সময় পাওয়া উপহারকে স্মরণ করে এবার অন্য ভূমিকায় অবতীর্ণ হলেন বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান। নস্টালজিয়ায় ভাসলেন।

    ২০১৩ সালে জীবনের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন ওয়েষ্টইন্ডিজের বিরুদ্ধে। আর সেই ম্যাচ শেষে সচিনকে একটি বিশেষ উপহার দিয়েছিলেন বিপক্ষ দলের ব্র্যায়ন লারা ও ক্রিশ গেইল। ঠিক ৭ বছর পর সেই নস্টালজিয়াতেই হারিয়ে গেলেন ভারতীয় ক্রিকেটের ড্যামি গড। ২০১৩ সালে দুই বন্ধু ক্রিকেটার সচিনকে উপহার দিয়েছিলেন একটি ক্যারাবিয়ন স্টিল ড্রাম। ওয়েস্ট ইন্ডিজে এই ড্রামস জনপ্রিয়। উপহার হিসাবে সেই প্রতীকি জিনিসই সচিনের হাতে তুলে দিয়েছিলেন দুই ক্যারাবিয়ন কিংবদন্তি। সাত বছর পরে সেই ড্রাম বাজানোর ভিডিও স্যোশাল মিডিয়ায় প্রকাশ করে নস্টালজিয়ার কথা শেয়ার করলেন মাস্টার ব্লাস্টার। দেখুন সেই ভিডিও...

    সচিনের টুইটার অ্যাকাউন্টে এই ভিডিও পোস্ট হতেই ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়। সচিনের বাদ্যযন্ত্র বাজানোকে স্বাগত জানিয়েছে ক্রীড়ামহল। অনেকে বলেছেন, সচিনের এমন প্রতিভাও ছিল!