সোমবার, মার্চ 08, 2021

সৃজিতের ওয়েব সিরিজে অনির্বাণ-রাহুল একসঙ্গে
সৃজিতের ওয়েব সিরিজে অনির্বাণ-রাহুল একসঙ্গে

সৃজিতের ওয়েব সিরিজে অনির্বাণ-রাহুল একসঙ্গে

  • scoopypost.com - Dec 19, 2020
  • ওয়েব সিরিজের যুগে বিখ্যাত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও নতুন নতুন সিরিজে মন দিয়েছেন। ‘আড্ডা টাইমস’ এ ‘ফেলুদা ফেরত’ এর পর এবার তিনি কাজ করছেন 'হইচই' ওটিটি প্ল্যাটফর্মের জন্য।এসভিএফ সংস্থার এই ওটিটি প্ল্যাটফর্মে সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে এবার একসঙ্গে কাজ করতে চলেছেন দুই জনপ্রিয় তারকা অনির্বাণ ভট্টাচার্য ও রাহুল বোস।

    ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ বাংলাদেশের লেখকের উপন্যাসের ভিত্তিতে আসতে চলেছে বাংলাদেশের জামাই সৃজিতের ওয়েব সিরিজ। সেখানে অনির্বাণের অভিনয়ের কথা আগেই শোনা গিয়েছিল।এবার শোনা যাচ্ছে ওয়েব সিরিজে দেখা যাবে আর এক জনপ্রিয় অভিনেতা রাহুল বোসকে।

    বাংলাদেশে, বাংলাদেশি অভিনেতাদের নিয়েই কাজ করার ইচ্ছে ছিল অবশ্য পরিচালকের। চেয়েছিলেন ওদেশেই শুটিং সারতে। কিন্তু কোভিড পরিস্থিতিতে সেটা সমস্যাজনক। তাই কলকাতাতে  ও আশপাশের এলাকায় হবে শুটিং।

    বাংলার চলচ্চিত্র জগতে সৃজিত মুখোপাধ্যায় শুধু পরিচিত নামই নন, তাঁর সিনেমা মানেই দর্শকদের বাড়তি প্রত্যাশা। স্বাভাবিকভাবে নামী পরিচালক ওয়েব সিরিজে কেমন কাজ করবেন তা নিয়েও ভক্তদের কৌতূহলের অন্ত নেই। টোটা রায়চৌধুরীকে ফেলুদা করে ‘আড্ডা টাইমস’-এর জন্য ‘ফেলুদা ফেরত’ বানিয়েছেন সৃজিত। বড়দিনে মুক্তি পাচ্ছে তাঁর ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ।হইচই-এ সৃজিত কীভাবে ওয়েব সিরিজ আনেন সেটারই অপেক্ষায় দর্শকরা।