মঙ্গলবার, জানুয়ারী 26, 2021

লুকিয়ে বিয়ে সারলেন প্রভু দেবা
লুকিয়ে বিয়ে সারলেন প্রভু দেবা

লুকিয়ে বিয়ে সারলেন প্রভু দেবা

  • scoopypost.com - Nov 20, 2020
  • করোনা আবহে চুপিসারে বিয়ে সারলেন দক্ষিণী নায়ক ও ডান্সার প্রভু দেবা। পিঠের ব্যাথা দূর করতে ফিজিওথেরাপিস্টের দ্বারস্থ হয়েছিলেন হিরো। সেখানেই দিয়ে বসলেন মন। চার হাত এক হল তাঁদের।

    তবে সেলেব্রিটি প্রভু দেবার দ্বিতীয় বিয়ে হয়েছে অত্যন্ত গোপনেই। খুব ঘনিষ্ঠ লোকজনের সাহচর্যে।গত সেপ্টেম্বরেই বিয়ে সেরেছেন তাঁরা। তবে সে খবর এতদিন কাকপক্ষীতেও টের পায়নি। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে তা ফাঁস হয়েছে।

    প্রভুদেবার বাড়ি ‘গ্রিন একর্স’। সেখানেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। বিষয়টায় এতটাই গোপনীয়তা অবলম্বন করা হয়েছে যে প্রভু দেবার বর্তমান স্ত্রীর নাম প্রকাশ্যে আসেনি।

    প্রভু দেবার অসাধারণ নাচের ভক্ত গোটা বিশ্ব। তাঁর ব্যক্তিগত জীবনেও অনেক নারী এসেছে। ১৯৯৫ সালে রামলতা এক লতা নামে একজনকে বিয়ে করেছিলেন তিনি। তিন সন্তান হয় তাঁদের। বড় ছেলে ক্যানসারে মারা যান। তারপরই দাম্পত্য কলহ প্রবল হয়। নয়নতারা নামে অভিনেত্রীর সঙ্গে প্রেম হয়েছিল প্রভু দেবার। কিন্তু ডিভোর্স দিতে রাজি ছিলেন না প্রথম স্ত্রী। জল আদালত পর্যন্ত গড়ায়। ২০১১ সালে রামলতার সঙ্গে ডিভোর্স হলেও ২০১২ সালে নয়নতারার সঙ্গে বিচ্ছেদ হয়।

    সম্প্রতি করোনা পরিস্থিতিতে চুপি চুপি দ্বতীয় বিয়ে সারলেন তিনি।