বুধবার, নভেম্বর 25, 2020

রাজনীতিতেই এলেন পায়েল ঘোষ
রাজনীতিতেই এলেন পায়েল ঘোষ

রাজনীতিতেই এলেন পায়েল ঘোষ

  • scoopypost.com - Oct 27, 2020
  • শেষ পর্যন্ত রাজনীতিতেই  যোগ দিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। তিনি রামদাস অটোয়ালের রিপাবলিকান পার্টি অব ইন্ডিয়াতে ( আর পি আই)যোগ দিয়েছেন।তাঁকে দলের মহিলা শাখার সহ সভানেত্রীর পদ দেওয়া হয়েছে। পায়েল  জানিয়েছেন দেশের সেবা করতে চান বলেই রাজনীতিতে যোগ দিলেন তিনি।

    চিত্র প    রিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন নির্যাতন এবং  ধর্ষণের অভিযোগ আনেন অভিনেত্রী-মডেল পায়েল ঘোষ। সেই সুবাদে তিনি প্রচারের আলোয় আসেন। মুম্বইয়ের থানায় তিনি অনুরাগের বিরুদ্ধে এফ আই আরও দায়ের করেন। সেই অভিযোগের তদন্ত চলছে।

    রাজনীতিতে যোগ দিয়ে পায়েল জানিয়েছেন অনুরাগের বিরুদ্ধে সুবিচার পাওয়ার লড়াইয়ে রামদাস অটোয়াল তাঁকে অনেক সাহায্য করেছেন। তাঁর বিশ্বাস আগামি দিনেও তিনি সাহায্য করবেন।

    পায়েল ঘোষ তাঁর দলে যোগ দেওয়ায় তাঁকে স্বাগত জানিয়েছেন রামদাস অটোয়াল। তিনি বলেন, এটা বাবা সাহেব আম্বেদকরের দল।সমাজের বিভিন্ন ক্ষেত্রের মানুষকে সাহায্য করাই আমাদের লক্ষ্য। পায়েল ঘোষ দলে আসায় উল্লেখযোগ্য মুখ হিসেবেই কাজ করবেন তিনি। রামদাসের দাবি খুব শীঘ্রই অনুরাগ গ্রেপ্তার হবেন। ৮ অক্টোবর পায়েল ঘোষ কেন্দ্রীয় স্বারাষ্ট্র প্রতিমন্ত্রী জি কিষেণ রেড্ডির সঙ্গে দেখা করেন।অনুরাগের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়ার আর্জিও জানিয়েছিলেন তিনি।তার প্রেক্ষিতেই অনুরাগকে দ্রুত গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছেন রামদাস।

    এদিকে তাঁর বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অনুরাগ কাশ্যপ। তিনি দাবি করেন যে সময়ের কথা পায়েল ঘোষ বলেছেন তখন তিনি গোয়ায় ছিলেন। এই ইস্যুতে অনুরাগের দুই প্রাক্তন স্ত্রীও তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন। তাঁরাও বলেছেন, এই ধরণের কাজ অনুরাগের পক্ষে করা সম্ভব নয়। পুলিশ ইতিমধ্যেই তাঁকে ডেকে একবার জিঙ্গাসাবাদ করেছে। জেরার মুখেও অনুরাগ একই কথা বলেছেন বলেই সূত্রের খবর।

    অনুরাগ কাশ্যপের অভিযোগ, বিভিন্ন সময়ে তিনি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ খুলেছেন বলেই তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। সম্প্রতি তিনি টুইট করে লিখেছেন, ‘আর কত নীচে নামা হবে’।

    ৩১ বছরের পায়েল ঘোষ কলকাতার সেন্ট জেভিয়ার্সের ছাত্রী। ২০১৭ সালে হিন্দি ফিল্মে আত্ম প্রকাশ করেন তিনি। ‘পটেল কি পঞ্জাবী শাদি’ নামে সেই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন পরেশ রাওয়াল, ঋষি কাপুর, প্রেম চোপড়া।