মঙ্গলবার, জানুয়ারী 26, 2021

হর্শিল ‘মুন্নি’ এখন ট্রেন্ডিং
হর্শিল ‘মুন্নি’ এখন ট্রেন্ডিং

হর্শিল ‘মুন্নি’ এখন ট্রেন্ডিং

  • scoopypost.com - Nov 18, 2020
  • বারয় পা দিল ‘মুন্নি’। মুন্নি কে মনে আছে তো? বজরঙি ভাইজানের সেই ছোট্ট মুন্নি।নিজের অভিনয়ে যে অসংখ্য দর্শকের মন জয় করে নিয়েছিল। সেই মুন্নি এখন বারো বছরে পা দিয়েছে। বারোয় পা দেওয়া মুন্নির রূপ সকলকে তাক লাগিয়ে দিয়েছে। সম্প্রতি তার দেওয়ালির ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। সেই ছবি দেখার পর থেকেই চর্চায় রয়েছে মুন্নি।  

    ২০১৫য় মাত্র সাত বছর বয়েসে  বজরঙি ভাইজানে অভিনয় করে হর্শিল মালহোত্রা । সেই ছবিতেই ছিলেন সলমান খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, করিণা কাপুর খান। সেই হর্শিলের দেওয়ালির ছবি  দেখে চমকে গেছেন তাঁর ভক্তরা । মাত্র বারো বছর বয়সে হর্শিলকে দেওয়ালির সাজে দেখে তাকে নিয়েই চর্চায় মেতে রয়েছে নেট দুনিয়া।

    হর্শিল বা মুন্নি মাঝে মাঝেই তার বজরঙি ভাইজানের ছবি পোস্ট করে। কখনও কবীর খানের সঙ্গে , কখনো বা সলমন খানের সঙ্গে। সেপ্টেম্বরে কবীর খানের জন্মদিনে, হর্শিল তার সঙ্গে ছবি পোস্ট করে। তাতে লেখে ‘শুভ জন্মদিন আমার প্রিয় হ্যন্ডসাম কাকু‘।বজরঙি ভাইজানের সেটের অনেক ছবিও সে মাঝে মাঝে শেয়ার করে।এই ছবিতে অভিনয়ের জন্য সে একাধিক পুরস্কার জিতে নিয়েছে। বজরঙি ভাইজান ছাড়াও হর্শিল টেলিভিশনে ‘কবুল হ্যায়’ এবং ‘লট আও তৃষা’ নাএ দুটি শোয়ে অভিনয় করেছেন।