সোমবার, মার্চ 08, 2021

এবার কি হৃত্বিক হলিউডে!
এবার কি হৃত্বিক হলিউডে!

এবার কি হৃত্বিক হলিউডে!

  • scoopypost.com - Dec 08, 2020
  • জোর গুঞ্জন এবার তাঁকে দেখা যাবে নয়া অ্যাকশনে। তবে বলিউড নয়, হলিউডে।কয়েকমাস আগে আমেরিকার একটি এজেন্সির সঙ্গে চুক্তি হয়েছিল বলিউড হিরো হৃত্বিকের। স্পাই-থ্রিলার ছবির দুটো মুখ্য চরিত্রের একটিতে অভিনয়ের সুযোগ মিলতে পারে তাঁর। এ জন্য অডিশন দিতে লস অ্যাঞ্জেলেসে যাওয়ার কথা থাকলেও, করোনা আবহে তা সম্ভব হয়নি। শোনা যাচ্ছে বাড়িতে থেকেই অডিশনের ভিডিও রেকর্ড করে পাঠিয়েছেন হৃত্বিক রোশন।

    বলিউডের নায়ক-নায়িকাদের হলিউড যাত্রা প্রথম নয়। এর আগে ঐশ্বর্য রাই, প্রিয়াঙ্কা চোপড়া, ইরফান খান, আলি ফজল-সহ কয়েকজন হলিউডে অভিনয় করেছেন। তবে এর মধ্যে নিজের পরিচিত তৈরি করতে পেরেছেন একমাত্রা প্রিয়াঙ্কাই।বিশ্বের মোস্ট হ্যান্ডসামের তালিকায় অবশ্য হৃত্বিক নিজের জায়গা করে নিয়েছেন। এমনিতে তাঁর অভিনয়, অ্যাকশনে মাত্ এ দেশের দর্শকরা। সুযোগ পেলে হৃত্বিকের অভিনয়, সৌন্দর্য ও অ্যাকশনে দুনিয়া মজবে কিনা তা অবশ্য বলবে সময়।

    এমনিতে ‘ব্যাংব্যাং’ ও ‘ওয়ার’ করার পর সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘ফাইটার’ করার প্রাথমিক কথা হয়েছে হৃত্বিকের সঙ্গে।এই ছবিতে আকাশপথে যুদ্ধই হবে ছবির মুখ্য বিষয়। এছাড়াও রয়েছে কৃষ-৪ করার কথা। কারণ, কৃষ-থ্রি হয়ে গিয়েছে চার বছর হল। করোনা আবহে কৃষ-৪ এর কাজ কীভাবে এগনো যায় তা নিয়েই চলছে ভাবনা।