সোমবার, মার্চ 08, 2021

উত্তমের বাড়িতে নাতবউ, খুশির মহল!
উত্তমের বাড়িতে নাতবউ, খুশির মহল!

উত্তমের বাড়িতে নাতবউ, খুশির মহল!

  • scoopypost.com - Dec 10, 2020
  • চুটিয়ে প্রেমের পর অবশেষে বাঁধা পড়লেন সাত পাকে। বউ নিয়ে ঘরে গেলেন উত্তম কুমারের নাতি।

    হাই প্রোফাইল সেলিব্রিটির বিয়ে করোনা আবহে হয়েছে খুব বেশ জাঁকজমক ছাড়াই। বৈদিক মতে এই বিয়েতে ছিল না কন্যা সম্প্রদান, কনকাঞ্জলি। ফলে বৃহস্পতিবার সকাল সকালই স্ত্রীকে নিয়ে বাড়ি যান গৌরব চট্টোপাধ্যায়।

    দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। টেলিভিশনের পর্দায় দু’জনেই জনপ্রিয় মুখ। গৌরবের অবশ্য আরও একটি পরিচিত গণ্ডি আছে। তিনি মহানায়ক উত্তম কুমারের নাতি।দীর্ঘদিন ধরেই তাঁদের খুল্লামখুল্লা প্রেম চলছিল।নভেম্বরেই দু’জনে জানিয়েছিলেন এবার তাঁর বিয়েটা সেরেই ফেলবেন। করোনার জন্যই দেরি। আর করোনার জন্যই অনুষ্ঠানে কাটছাঁট। মেনুতে ছিল লুচি, ছোলার ডাল, বেগুনভাজা, চিংড়ির কাটলেট, দইপোনা, পোলাও মাটন, মিষ্টি, চাটনি, পয়ধি।

    অবশেষে ৯ ডিসেম্বর শুভদিনে সাত পাকে বাঁধা পড়লেন প্রেমিক যুগল। মেহেন্দি থেকেই ছবি শেয়ার হচ্ছে দেবলীনার। বিয়ে ঘোষণার পর থেকে রাসমণির সেটে কখনও গৌরবের আইবুড়ো ভাত খাওয়ার ছবি ভাইরাল হয়েছে, কখনও দেবলীনার।

    গায়ে হলুদ থেকে বিয়ের বিভিন্ন রিচুয়াল ক্যামেরাবন্দি হয়েছে তাঁদের। আর তা ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    বিয়েতে লাল বেনারসি পরেছিলেন কনে। কারণ, তাঁর প্রয়াত দাদাশ্বশুর যে বেনারসি খুব ভালোবাসতেন। সেই পরিবারের ট্রেন্ড মেনে ডিজাইনার বেনারসিতে বিয়ের সাজে সাজেন দেবলীনা। বরের পরণে ছিল ঘিয়া ডিজাইনার পাঞ্জাবি। একেবারে বাঙালি পরিবারের ট্র্যাডিশনাল সাজ ছিল বর-কনের।

    বিয়ে করে পরদিন সকালে গাড়িতে হুস করে নতুন বউকে নিয়ে ভবানীপুরের বাড়িতে নিয়ে আসেন গৌরব।

    দেবলীনার এটা প্রথম হলেও, গৌরবের বিয়ে দ্বিতীয়। অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ে হয়েছিল গৌরবের। তিন বছর পর সেই সম্পর্কে ছেদ পড়ে। তবে বর্তমানে অনিন্দিতার সঙ্গে দেবলীনা ও গৌরব দু’জনেরই সমুসম্পর্ক রয়েছে।