মঙ্গলবার, অক্টোবর 27, 2020

দেব ও অনির্বাণের জুটি অতীতের পথে
দেব ও অনির্বাণের জুটি অতীতের পথে

দেব ও অনির্বাণের জুটি অতীতের পথে

  • scoopypost.com - Jan 25, 2020
  • পর্দায় একসঙ্গে দেখা যাবে অভিনেতা দেব ও অনির্বাণ ভট্টাচার্যকে।ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ‘গোলন্দাজ’ ছবিতে ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে কাস্ট করছেন দেব।এই কেন্দ্রীয় চরিত্র ছাড়াও আর এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনির্বাণ। তিনি রয়েছেন স্বাধীনতা সংগ্রামী ভার্গবের ভূমিকায়। ব্যক্তিগত জীবনেও ফুটবলের বিরাট ভক্ত অনির্বাণ। আর্জেন্টিনার সমর্থক। ছবিতে শোভাবাজারের রানি কমলিনী অর্থাৎ নগেন্দ্রর স্ত্রীর  চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ঈশা সাহাকে। কমলিনীকে সবসময় সাপোর্ট করতেন নগেন্দ্র। তবে ঈশা ওই চরিত্রকে কতটা জীবন্ত করে তুলবে তা দেখতে দর্শকদের অপেক্ষা করতেই হবে। এবার বাড়তি পাওনা গায়ক শ্রীকান্ত আচার্য। ছবিতে নগেন্দ্রপ্রসাদের বাবা সূর্যকুমারের ভূমিকায় তাঁকে দেখা যাবে। আর রয়েছেন মার্কিন অভিনেতা অ্যালেক্স ও নেলকে।মেজর জ্যাকসনের ভূমিকায় এই অভিনেতা।ইন্দ্রাশিস রায় রয়েছেন দেশপ্রেমিক জিতেন্দ্রর চরিত্রে। সোশ্যাল মিডিয়ায় কাস্টিং জানিয়েছেন ছবির প্রযোজক সংস্থা। 

    এদিকে নগেন্দ্রর চরিত্রকে সুন্দরভাবে পর্দায় ফুটিয়ে তুলতে জোরকদমে ফুটবল অনুশীলন করছেন দেব।সেজন্য ভাইচুং ভুটিয়ার কাছে শিখছেন ফুটবল স্কিল। বায়োপিকে স্বাদের ভিন্নতা আনতে পরিচালক ধ্রুব তৎকালীন সমাজ, ভারতের ইতিহাস, ফুটবল থেকে স্বাধীনতা সংগ্রামের অনুপ্রেরণা মেলার কথা তুলে ধরতে চলেছেন। ‘গোলন্দাজ’ ছবির সমস্ত চরিত্র বেশ চ্যালেঞ্জিং।অভিনেতা দেব টুইটারে জানিয়েছেন ২৬ জানুয়ারি প্রকাশ পাবে ছবির মোশন পোস্টার।

    বাংলা সিনেমার সুপারস্টার সাংসদ দেব ও জনপ্রিয় অভিনেতা অনির্বাণের ভক্ত সংখ্যা বেশ লম্বা। পর্দায় তাঁদের জুটির বাজিমাত দেখতে অপেক্ষায় দর্শকমহল।