রবিবার, নভেম্বর 29, 2020

অনুরাগ-পায়েল মামলায় নাম জড়াল ক্রিকেটের
অনুরাগ-পায়েল মামলায় নাম জড়াল ক্রিকেটের

অনুরাগ-পায়েল মামলায় নাম জড়াল ক্রিকেটের

  • scoopypost.com - Oct 19, 2020
  • ক্রিকেটার ইরফান পাঠানের নাম জড়িয়ে গেল অনুরাগ কাশ্যপ- পায়েল ঘোষ মামলায়। অভিনেত্রী পায়েল ঘোষ নিজেই ইরফানের নাম উল্লেখ করেছেন। যদিও ইরফান নিজে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও মন্তব্য করেন নি। বিতর্ক থেকে দূরেই রয়ছেন। আর তাতেই চটেছেন অভিনেত্রী পায়েল ঘোষ।

    পায়েল জানিয়েছেন, ইরফান সবকিছু জানেন। তবুও তিনি মুখ খোলেন নি।  পায়েল তাঁর পোস্টে এই বিষয়ে বিস্তারিত জানিয়েছেন। তাঁর অভিযোগ, অনুরাগ যে তাঁকে ধর্ষণ করেছেন শুধু সেই বিষয়টি ছাড়া বাকি সব কিছুই তিনি ইরফানকে জানিয়েছিলেন। নিজের পোস্টে ইরফানকে তাঁদের পারিবারিক বন্ধু বলেও দাবি  করেছেন।তিনি বলেন ইরফান নিজেকে তাঁর ভাল বন্ধু বলে দাবি করেন। একই সঙ্গে তাঁর অভিযোগ সবকিছু জানার পরেও ইরফান চুপ করে আছে। পায়েল বলেন এখন দেখার বিষয় ইরফান ভাল বন্ধুর মতো কাজ করেন কিনা।

    চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থা এবং ধর্ষণের অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। তাঁর বিরুদ্ধে মুম্বই পুলিশের কাছে এফ আই আরও করেছেন। সেই সুবাদে অনুরাগ কাশ্যপকে মুম্বই পুলিশ একবার জিঙ্গাসাবাদ করেছে। যদিও তাঁর বিরুদ্ধে আনা সমস্ত  অভিযোগ অসত্য এবং ভিত্তিহীন বলে দাবি করেছেন অনুরাগ কাশ্যপ।

    অনুরাগের বিরুদ্ধে এই অভিযোগ ওঠার পর দুই প্রাক্তন স্ত্রী তাঁর পাশে দাঁড়িয়ছেন। তাঁরা বলেছেন , এই কাজ অনুরাগের পক্ষে সম্ভব নয়। শুধু অনুরাগের স্ত্রীরাই নন, বলিউডের অনেক অভিনেত্রীই অনুরাগের পাশে দাঁড়িয়েছেন।