সোমবার, মার্চ 08, 2021

মুখোমুখি দুই 'প্রতিদ্বন্দ্বী' শাশ্বত-রুদ্র
মুখোমুখি দুই 'প্রতিদ্বন্দ্বী' শাশ্বত-রুদ্র

মুখোমুখি দুই 'প্রতিদ্বন্দ্বী' শাশ্বত-রুদ্র

  • scoopypost.com - Dec 14, 2020
  • নতুন বছরেই দুই ‘প্রতিদ্বন্দ্বী’-র টক্করে হলমুখী হবে জনতা। ট্রেলার মুক্তির পর এমনটাই আশা নির্মাতাদের। আর দীর্ঘ ‘লকডাউন’ –এ মনমতো সিনেমা না পেয়ে হতাশ বাঙালিও। তাই শাশ্বত চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষের ‘প্রতিদ্বন্দ্বী’- র ট্রেলার সামনে আসতেই আশায় বুক বেঁধেছেন বাংলার দর্শকরা। সপ্তাশ্ব বসুর এই ছবি নিয়ে ইতিমধ্যেই আগ্রহ তৈরি হয়েছে।১ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘প্রতিদ্বন্দ্বী’।

    শাশ্বত চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষ দু’জনেই টলিউডের খ্যাতনামা অভিনেতা। দুই নায়কই ভিন্ন ধারার ছবি ও অভিনয় দক্ষতায় বারবার নিজেদের প্রমাণ করেছেন। তাই যে সিনেমায় তাঁরা দু’ জনেই ‘প্রতিদ্বন্দ্বী’ সেখানে তাঁদের অভিনয়ের টক্করও যে দেখা যাবে তা বলাই বাহুল্য। আর সেখানেই লাভ দর্শকদের।

    রহস্য রোমাঞ্চ নিয়ে ছবি ‘প্রতিদ্বন্দ্বী’। যেখানে চিকিত্সক বক্সীর ছোট ছেলে ফুলবল খেলতে গিয়ে কলকাতার বুক থেকে নিখোঁজ হয়ে যায়। শাশ্বত চট্টোপাধ্যায় ডাক্তার বক্সী। আর তাঁর ছেলেকে অপহরণের সন্দেহ গিয়ে পড়ে অঙ্কের মাস্টারমশাই সুকুমার সেন অর্থাত্ রুদ্রনীলের ওপর। ছোট ছেলেটিকে খোঁজার ভার পড়ে গোয়েন্দা সিদ্ধার্থের ওপর। গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন সৌরভ দাস। তাঁর অ্যাসিস্ট্যান্ট জেনি হলেন  সায়নী ঘোষ।

    আসলে এই ছবি শুধু প্রতিদ্বন্দ্বিতার নয়। অবিশ্বাসের। যা একে, অন্যের প্রতিদ্বন্দ্বী করে তোলে।