সোমবার, মার্চ 08, 2021

ফোর্বসের প্রভাবশালীর তালিকায় বচ্চন, অক্ষয়
ফোর্বসের প্রভাবশালীর তালিকায় বচ্চন, অক্ষয়

ফোর্বসের প্রভাবশালীর তালিকায় বচ্চন, অক্ষয়

  • scoopypost.com - Dec 09, 2020
  • সোশ্যাল মিডিয়ায় এঁদের অনেকের অনুগামীর সংখ্যা মিলিয়নের সীমা ছাড়িয়ে গেছে। তাই ফোর্বসের প্রভাবশালী ১০০ জনের তালিকায় জায়গা করে নিয়েছেন এঁরা। এশিয়া-প্যাসিফিক  অঞ্চলে এই তারকাদের প্রভাব খুব বেশি। সোশ্যাল মিডিয়ায় এঁদের উপস্থিতি এঁদের এই জায়গা দিয়েছে।

    ভারতীয় তারকাদের মধ্যে অনেকেই ফোর্বসের তালিকায় রয়েছেন। তালিকার প্রথম দিকে আছেন অমিতাভ বচ্চন, সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুগামীর সংখ্যা ১০৫  মিলিয়ন, অক্ষয় কুমার তাঁর অনুগামীর সংখ্যা ১৩১ মিলিয়ন। তালিকায় আছেন শারুখ খান, রণবীর সিং, শাহিদ কাপুর, হৃতিক রোশন, জ্যাকলিন ফার্নান্ডেজ,আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, মাধুরী দীক্ষিত, শ্রেয়া ঘোষাল, নেহা কক্কর।তালিকায় নাম রয়েছে আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন তারকা হিউ জ্যাকম্যান, দক্ষিণ কোরিয়ার গার্ল ব্যান্ড ব্ল্যাকপিঙ্ক, বয় ব্যান্ড বিটিএস, অভিনেতা গায়ক জয় চাউ, লি মিন হো, আহিরা খান,আতিফ আসলাম, ট্রয় সিভান সহ আরো অনেকে।

    এই তালিকায় অমিতাভ বচ্চন সম্পর্কে ফোর্বসের মন্তব্য, তিনি বলিউডের এক প্রবীণ অভিনেতা। অসংখ্য ভক্ত তাঁর ।এশিয়া প্যাসিফিক এলাকায় ফোর্বস অমিতাভ বচ্চনকেই সবচেয়ে প্রভাবশালী তারকা বলে চিহ্নিত করেছে। বচ্চনের ঝুলিতে ২০০র বেশি সিনেমা রয়েছে। তাঁর বিশাল ফ্যান ফলোয়ারের সাহায্যে কোভিডে ত্রাণে তিনি ৭ মিলিয়ন ইউ এস ডলার সংগ্রহে সাহায্য করেছেন।

    বচ্চনের পাশাপাশি আরও যেসব তারকা তালিকায় জায়গা পেয়েছেন তঁদের সম্পর্কেও নিজেদের মতামত জানিয়েছে ফোর্বস। অক্ষয় কুমার সম্পর্কে তাদের অভিমত তিনি শুধু যে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া তারকা তাই নয়, খুব খারাপ সময়ে তিনি প্রায় চার মিলিয়ন ডলার সাহায্য করেছেন।শাহরুখ সম্পর্কে তারা বলেছে ২০১৮ সালে তাঁর শেষ ছবি বেরলেও তিনি নিয়মিত অন্যান্য বিষয়ে ভক্তদের সামনে থাকেন। তাছাড়া ওয়ার্ল্ড ইকনমিক ফোরাম তাঁকে মহিলাদের নিয়ে তাঁর উদ্যোগের প্রশংসা করেছে। এই ভাবে অনুষ্কা শর্মা, আলিয়া ভাট সম্পর্কেও আলাদা করে মন্তব্য করা হয়েছে ফোর্বসে।