সোমবার, মার্চ 08, 2021

‘বাবা, বেবি ও’ শিবু-নন্দিতার ছবিতে যীশু
‘বাবা, বেবি ও’ শিবু-নন্দিতার ছবিতে যীশু

‘বাবা, বেবি ও’ শিবু-নন্দিতার ছবিতে যীশু

  • scoopypost.com - Dec 26, 2020
  • বাংলার টলিউড হিরো এখন রাজ্যের সীমা ছাড়িয়ে পাড়ি জমিয়েছেন বলিউডে। দক্ষিণী ‘টলিউড’ এও তিনি কাজ করছেন চিরঞ্জীবীর মতো স্টারেদের সঙ্গে। তবে বাংলাতেও যে তিনি পুরোদস্তুর আছে তার প্রমাণ মিলল বড়দিনে ‘উইনডোজ প্রোডাকশন’ –এর ছবির ঘোষণায়।

    নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়-এর প্রযোজনা সংস্থা উইনডোজ প্রোডাকশন-এর পরের ছবি ‘বাবা বেবি ও’ । ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন যীশু সেনগুপ্ত। ২৫ ডিসেম্বর বড়দিনে সামনে এসেছে ছবির পোস্টার। যেখানে দেখা গিয়েছে যীশু সেনগুপ্তকে। সামনে দুটো প্যারাম্বুলেটরে দুটো শিশু। তবে সেটা অ্যানিমেটেড।

    ছবিটি ‘সিঙ্গল ফাদার’-এর  গল্প নিয়ে। পরিচালনা করছেন অরিত্র মুখোপাধ্যায়।ছবিটির চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। শিবু ও নন্দিতার ছবি মানেই নিখাদ বিনোদনের আড়ালে থাকে সমাজের জন্য বিশেষ বার্তাও। অরিত্র মুখোপাধ্যায় এর আগে “ব্রহ্মা জানেন গোপন কম্মোটি” ছবিটি করেছেন। সেটি দর্শকদের প্রশংসা পেয়েছে। তাই ‘বাবা, বেবি ও’ কিছুটা আলাদা হবে বলেই দর্শকদের অনুমান।

    যীশু সেনগুপ্ত গত কয়েক বছরে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন। সম্প্রতি মুক্তি পাওয়া ‘দুর্গামতী’ ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে যীশুকে। তাঁকে নিয়েই পরের ছবি নন্দিতা, শিবপ্রসাদের।ছবিটি মুক্তি পাবে আগামী বছর।