মঙ্গলবার, জানুয়ারী 26, 2021

বিয়ের বন্ধনে অনির্বাণ-মধুরিমা
বিয়ের বন্ধনে অনির্বাণ-মধুরিমা

বিয়ের বন্ধনে অনির্বাণ-মধুরিমা

  • scoopypost.com - Nov 27, 2020
  • অনির্বাণ ভট্টাচার্য, যিনি বহু নারীর কাছে হার্টথ্রব তিনি এবার বাঁধা পড়লেন সাত পাকে। না অগ্নিসাক্ষী করে সাত পাক ঘুরে তাঁদের বিয়ে হয়নি, বিয়ে হয়েছে হৃদয়ে। সেই বিয়ের আইনি স্বীকৃতি হিসেবে হয়েছে রেজিস্ট্রিও।

    বহু দিন আগে এক সাংবাদিক সাক্ষাত্কারে অনির্বাণকে জিজ্ঞাসা করেছিলেন তাঁর কেমন জীবনসঙ্গী পছন্দ? তাতে অভিনেতা খানিক চুপ থেকে বলেছিলেন, এই প্রশ্নটা করা মানে কোনও নারীকে অপমান করা। কারণ, ভালোবাসার মানুষ, জীবন সঙ্গী কোনও পণ্য হতে পারেন না। কোনও আলু, পটল বা সবজি নন যে বলা যাবে এটা আরও একটু বেশি দরকার বা এটা কম।চলার পথে হৃদয় মিলে গেলে বা মন যদি বলে হ্যাঁ এঁর সঙ্গে জীবনটা কাটানো যায়, তবে তাঁকেই তিনি গ্রহণ করবেন।

    এমন মানুষের পছন্দের মানুষটি যে বিশেষ হবে তাতে সন্দেহ নেই।হয়েছেও তাই, মধুরিমা গোস্বামী অনির্বাণের স্ত্রী একজন নাট্য ব্যক্তিত্ব। পড়াশোনা তাঁর মূকাভিনয় নিয়ে। অনির্বাণের শ্বশুরমশাই পদ্মশ্রীপ্রাপ্ত মূকাভিনয় শিল্পী।

    টলিউডের নায়ক, এই সময়ের বহু প্রশংসিত অভিনেতার বিয়ে কিন্তু হয়েছে আড়ম্বরহীনভাবেই। লাল পাঞ্জাবি ও লাল শাড়ি পড়ে পাত্র-পাত্রী রেজিস্ট্রি করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।বৃহস্পতিবার সল্টলেকে ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে ঘরোয়াভাবে অনির্বাণ ও মধুরিমার বিয়ের অনুষ্ঠান হয়।

    মধুরিমাও একজন নাট্যশিল্পী। অনির্বাণ ও মধুরিমা একসঙ্গে নাট্য জগতে একাধিক কাজ করেছেন।দু’জনেই যেহেতু শিল্পী তাই বন্ধুত্ব থেকে দুই হৃদয় বাঁধা পড়ে প্রগাঢ় ভালোবাসায়।