বুধবার, নভেম্বর 25, 2020

স্পা আন্টির লিপ মাসাজ নিলেন দেব !
স্পা আন্টির লিপ মাসাজ নিলেন দেব !

স্পা আন্টির লিপ মাসাজ নিলেন দেব !

  • scoopypost.com - Oct 22, 2020
  • সাধ হ‍য়েছিল বান্ধবী রুক্মিণী মৈত্রকে সঙ্গে নিয়ে আইপিএল ম‍্যাচ দেখবেন। দেখেওছেন। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের অতিথি হয়ে উড়ে গিয়েছিলেন দুবাইয়ে। মহারাজকীয় অভ‍্যর্থনা ও আতিথ‍্যে আইপিএল ম‍্যাচ দেখলে কী হবে! দুবাইয়ের গরম আর রোদে ঝলসে গিয়েছিল অভিনেতা সাংসদ দেবের। এদিকে পুজোর গন্ধে মেতেছে। তাই দেশে ফেরা এবং ফিরে দেখলেন, গ্ল‍্যামারে ' ট‍্যান ' পড়েছে। সূতরাং রুপোলি পর্দার নায়ককে একটা স্পা নেওয়ার সিদ্ধান্তও নিতে হল। পুজোয় গ্ল‍্যামার ফিরে পেতে চতুর্থীর দিনে স্পা নিয়েছেন।
    স্পা নিতে গিয়ে ঈষদুষ্ণ বাস্প ভেজা টাওয়েল জড়িয়ে বসে থাকতে হল। বিদ্যুৎগতিতে স্পা আন্টি প্রথমে ডান হাত এবং তারপর বাঁ হাতে নিপুণভাবে মাসাজ সারলেন। এরপর পেট্রোলিয়াম জেলি দিয়ে দিলেন লিপ মাসাজ। একটু লজ্জা লজ্জা হলেও শেষমেষ আন্টির আদরের কাছে হার মানতেই হল দেবকে। রূপচর্চার শুরুটা হয়েছিল ম‍্যানিকিওর দিয়ে। অভিনেতার রূপচর্চার ফাঁকে হিন্দিভাষী আন্টি কলকল করে অনেক কথা বলে চলেছিলেন। তাই অভিনেতা সাংসদ দেবকেও কথা চালাতে হয়েছে হিন্দিতেই। নিশ্চয় উসখুস করছেন, কোন স্পা আন্টির কাছে লিপ মাসাজ নিয়েছেন অভিনেতা সাংসদ।
    দেব ইন্সটাগ্রামে নিজেই কবুল করেছেন সবটা। ওই স্পা আন্টি আর কেউ নয়, রুক্মিণীর ভাইঝি আমাইরা। ছোট্ট আমাইরার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন দেব।