বুধবার, এপ্রিল 14, 2021

বৈঠকের কথা প্রকাশ করায় ক্ষুব্ধ শুভেন্দু
বৈঠকের কথা প্রকাশ করায় ক্ষুব্ধ  শুভেন্দু

বৈঠকের কথা প্রকাশ করায় ক্ষুব্ধ শুভেন্দু

  • scoopypost.com - Dec 02, 2020
  • রাতের সুর কেটে গেল দিনের আলোয়। মঙ্গলবার দুই সাংসদ সৌগত রায় এবং সুদীপ বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে শুভেন্দু অধিকারীর সঙ্গে মুখোমুখী বৈঠক হয় অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং প্রশান্ত কিশোরের। সে বৈঠকের নির্যাস সাংবাদিকদের জানিয়েছিলে সাংসদ সৌগত রায়।

    এরপরেই দিনের আলো ফোটার সঙ্গে সঙ্গে পট পরিবর্তন হয়।বুধবার বেলায়  শুভেন্দু মেসেজ করেন সৌগত রায়কে। মেসেজে মঙ্গলবারের বৈঠকের বিষয় প্রকাশ করায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন তিনি। সৌগত রায়কে পাঠান মেসেজে তিনি বলেন, বৈঠকের বিষয় কেন প্রকাশ করা হল? আগামি ৬ তারিখ তাঁর সাংবাদিক বৈঠক করার কথা ছিল। তিনি এও বলেন তাঁর ক্ষোভের বিষয়ের এখনও সমাধান  হয় নি।তার আগেই এভাবে সব কিছু প্রকাশ দেওয়ায় তিনি অসন্তুষ্ট। তিনি জানিয়ে দেন আপনাদের সঙ্গে কাজ করা সম্ভব নয়। তাঁকে যেন মাফ করা হয়।

    শুভেন্দু ঘনিষ্ঠদের দাবি বৈঠকের পর ঠিক হয় যা বলার শুভেন্দুই বলবেন। কিন্তু দেখা যায় বৈঠক মিটতেই সৌগত রায় বলতে থাকেন সব মিটে গেছে। শুভেন্দু দলেই থাকছেন। বাকিটা শুভেন্দু বলবেন। শুভেন্দু ঘনিষ্ঠদের অভিযোগ তৃণমূল দাদার ভদ্রতার সুযোগ নিচ্ছে। এভাবে কিছু হয় না।

    এদিকে কিছুটা হলেও চাপে পড়ে গেলেন প্রবীন সাংসদ সৌগত রায়। কারণ তিনিই সমস্ত সংবাদ মাধ্যমে বৈঠকের বিষয়ে যা বলার বলেছেন। ফলে শুভেন্দুর ক্ষোভের কারণ তিনিই। বুধবার বেলার দিকে সৌগত জানান শুভেন্দু যদি পরে মত বদল করে থাকেন তাহলে সে বিষয়ে তিনিই বলতে পারবেন।তবে বৈঠকে অনেকেই উপস্থিত ছিলেন। তাঁরাও বৈঠকের বিষয়ে জানেন। তিনি দাবি করেন যা বলেছি তা ষোলআনা সত্যি। শুভেন্দু  যা বলেছেন, তার পরের কথাও তিনিই বলবেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানিয়ে দেন এই মুহূর্তে শুভেন্দু অধিকারীর সঙ্গে আর বৈঠকের সম্ভাবনা  নেই।