শুক্রবার, মার্চ 05, 2021

শোভন নিয়ে ফের চর্চা তৃণমূলে
শোভন নিয়ে ফের চর্চা তৃণমূলে

শোভন নিয়ে ফের চর্চা তৃণমূলে

  • scoopypost.com - Mar 14, 2020
  • তবে কী দলে ফিরছেন শোভন চট্টোপাধ্যায়?শনিবার এই প্রশ্ন ফের উঠতে শুরু করেছে তৃণমূল কংগ্রেসে। এতদিন অর্থাৎ শোভনের সঙ্গে দলের দূরত্ব বাড়ার পর থেকেই তার কেন্দ্রের কাজ কর্ম দেখাশোনা করছিলেন  রত্না চট্টোপাধ্যায়। দলের সঙ্গে শোভনের দূরত্বের একটা বড় কারণ হল রত্না চট্টোপাধ্যায়। শোভনের যাবতীয় অভিযোগের কেন্দ্রেই ছিলেন রত্না চট্টোপাধ্যায়। শুধু রত্নাই নয়, শোভনের বান্ধবী বৈশাখীকে নিয়েও শোভন-রত্নার সম্পর্কের অবনতি হয়। এই নিয়ে খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও অভিযোগ যায়।

    শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগ দেওয়ার পর দলে রত্নার দায়িত্ব আরও বাড়ে। বিজেপিতে যোগ দেওয়ার অভিজ্ঞতা অবশ্য ভাল হয়নি শোভনের। খুব অল্প দিনের মধ্যেই বিজেপির সঙ্গে শোভনের মধু চন্দ্রিমা শেষ হয়ে যায়। বিজেপিতে যোগ দিলেও দলের কোনও কর্মসূচিতে শোভনকে দেখা যায় নি।

    সম্প্রতি শোভনের  বেহালা-পূর্ব কেন্দ্রের দায়িত্ব দেওয়া হয় রত্না চট্টোপাধ্যায়কে। তৃণমূলের এই পদক্ষেপে ক্ষুব্ধ হয় শোভন –বৈশাখী। বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন বৈশাখী। এরপরেই নাটকীয় পট পরিবর্তন হয়।শনিবার আচমকাই এই ব্যবস্থার পরিবর্তন হয়। রত্না চট্টোপাধ্যায়ের পরিবর্তে বেহালা-পূর্ব কেন্দ্রের দায়িত্ব দেওয়া হয় সুশান্ত ঘোষ ওরফে বুয়াকে। এই বুয়া শোভনের ঘনিষ্ঠ বলেই পরিচিত।যদিও রত্না চট্টোপাধ্যায় বলেছেন। তাঁর থেকে দায়িত্ব নেওয়া হয় নি তিনি স্বেচ্ছায় ছেড়ে দিয়েছেন।

    এদিকে এই পরিবর্তনে ফের শোভনের তৃণমূলে ফেরার আলোচনা শুরু হয়েছে। শেষ পর্যন্ত শোভন কবে দলে ফিরবেন বা আদৌ ফিরবেন কিনা তা সময়ই বলবে।