বুধবার, নভেম্বর 25, 2020

কোভিড পজিটিভ সৌমিত্র চট্টোপাধ্যায়
কোভিড পজিটিভ সৌমিত্র চট্টোপাধ্যায়

কোভিড পজিটিভ সৌমিত্র চট্টোপাধ্যায়

  • scoopypost.com - Oct 06, 2020
  • এবার করোনা আক্রান্ত প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। কো মরবিডি ও ডায়াবেটিস থাকায় তাঁকে নিয়ে চিন্তায় চিকিত্সকরা। যদিও অভিনেতা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

    গত কয়েকদিন ধরে হালকা জ্বর ও কোভিড উপসর্গ থাকায় তাঁর কোভিড পরীক্ষা হয়েছিল। রিপোর্ট পজিটিভ আসে।মঙ্গলবার তিনি ভর্তি হন বেলভিউ নার্সিংহোমে।এখনও পর্যন্ত কোনও জটিল সমস্যা হয়নি তাঁর। তবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চিকিত্সায় বসানো হচ্ছে বিশেষ মেডিক্যাল বোর্ড।

    ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন অভিনেতা।তারপরও তিনি চির তরুণ। একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন। সম্প্রতি তাঁর বায়োপিক করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ‘অভিযান’ নামে এই ছবির শুটিং শেষ। তার মধ্যে এই বিপত্তি। লকডাউনে শুটিং বন্ধ ছিল। আনলক পর্বে সামাজিক দূরত্ববিধি মেনে শুটিং শুরু হয়েছে।

    সৌমিত্র চট্টোপাধ্যায় আপাতত সেরকম উপসর্গ না থাকলেও, তাঁর বয়েস, ডায়াবেটিস, কো-মরবিডির জন্য চিকিত্সকরা ঝুঁকি নিতে চাইছেন না।৮৬ বছর বয়স তাঁর। অভিনেতা আপাতত স্থিতিশীল।

    আনলক পর্বে শুটিং শুরু হতেই একের পর এক শিল্পীরা করোনা আক্রান্ত হচ্ছেন। ইতিমধ্যে কোভিড জয় করেছে কোয়েল মল্লিকের পরিবার। সেই বাড়িতে এবার দুর্গাপুজোর আয়োজন সীমিত করোনাসুরকে ঠেকাতে। মল্লিক পরিবারের পর করোনা আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তী। টেলি সিরিয়ালের অনেকেও করোনা সংক্রমণের শিকার হয়েছেন। তবে তাঁরা সকলেই যখন করোনা জয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়ও পারবেন, তেমনটাই আশা সকলের। তাঁর অগণিত ভক্তরা তাঁর আরোগ্য কামনায় প্রার্থনাও করছেন।