বুধবার, নভেম্বর 25, 2020

শিবসেনা সাংসদকে হুমকি, গ্রেফতার কঙ্গনা ভক্ত
শিবসেনা সাংসদকে হুমকি, গ্রেফতার কঙ্গনা ভক্ত

শিবসেনা সাংসদকে হুমকি, গ্রেফতার কঙ্গনা ভক্ত

  • scoopypost.com - Sep 11, 2020
  • শিবসেনার সাংসদকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগে কলকাতা থেকে এক জিম প্রশিক্ষককে গ্রেফতার করলো মুম্বই পুলিশ। অভিযুক্ত পলাশ বসু কঙ্গনা রানাউতের ভক্ত বলে পুলিশ সূ্ত্রে খবর। শুক্রবার অভিযুক্তকে আলিপুর আদালতে পেশ করে ট্রানজিট রিম্যান্ডে মুম্বই নিয়ে যাওয়ার আবেদন জানাবে মুম্বই পুলিশ।

    পুলিশ সূত্রে খবর, টালিগঞ্জের বাসিন্দা পলাশ বসু পেশায় জিম ইনস্ট্রাকটর। সম্প্রতি শিবসেনা-কঙ্গনা বাকযুদ্ধের মধ্যেই অভিনেত্রী কঙ্গনা রানাউত অভিযোগ জানান, শিবসেনার কর্মীরা তাঁকে প্রাণনাশের হুমকি দিয়ে ফোন করছেন। অন্যদিকে শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত মুম্বই পুলিশের কাছে অভিযোগ করেন, কঙ্গনার কোনও এক ভক্ত তাঁকে ফোনে হুমকি দিয়েছেন।

    সঞ্জয় রাউতের অভিযোগের তদন্ত শুরু করে মুম্বই পুলিশ জানতে পারে সঞ্জয়কে ভয়েস ওভার ইন্টারনেট প্রোটোকল (VOIP) ব্যবহার করে ফোন করা হয়েছে। সেই সূত্র ধরেই আইপি অ্যাড্রেস ট্র্যাক করে মুম্বই পুলিশের সাইবার সেল। দেখা যায় সেটি কলকাতার টালিগঞ্জের পলাশ বসু নামে এক ব্যক্তির আইপি অ্যাড্রেস। বৃহস্পতিবার টালিগঞ্জে অভিযুক্ত পলাশের বাড়িতে আসে মুম্বই পুলিশের একটি দল। পলাশ বসুকে গ্রেফতারের সঙ্গে সঙ্গে তাঁর ফোন ও কম্পিউটার বাজেয়াপ্ত করেছে মুম্বই পুলিশ। শুক্রবার অভিযুক্তকে আলিপুর আদালতে পেশ করা হয়। অভিযুক্ত জিম ইনস্ট্রাকটরের আইনজীবির দাবি, পলাশ বসু কঙ্গনা রানাউতের ভক্ত নয় এবং তাঁর মক্কেলকে ফাঁসানোর চেষ্টা করছে মুম্বই পুলিশ।