মঙ্গলবার, অক্টোবর 20, 2020

স্বমেজাজে স্বপদে দিলীপ
স্বমেজাজে স্বপদে দিলীপ

স্বমেজাজে স্বপদে দিলীপ

  • scoopypost.com - Jan 16, 2020
  • মনোয়ন একটি। দ্বিতীয় কোনও মনোনয়ন জমা না পড়ায় ফের তিন বছরের জন্য বিজেপির রাজ্য সভাপতি হলেন দিলীপ ঘোষ। প্রত্যাশামতোই দ্বিতীয়বার সভাপতির চেয়ারে বসলেন দিলীপ ঘোষ। আজ বৃহস্পতিবার ন্যাশানাল লাইব্রেরিতে বিজেপির সংগঠন পর্ব সম্পন্ন হয়।এই সভাতেই দলের পরবর্তী সভাপতি হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়।বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুরলীধর রাও দলীপ ঘোষের হাতে সার্টিফিকেট তুলে দেন।

    দলীপ ঘোষকে নিয়ে ইদানিং দলে বেশকিছু প্রশ্ন উঠছিল।তাঁর মন্তব্যে বিড়ম্বনায় পড়তে হয়েছে দলকে।এমনকি তাঁর মন্তব্যের সমালোচনা করেছেন দলেরই অন্য নেতা। এত কিছুর পর দল ফের তাঁর হাতেই সভাপতি্র ব্যাটন তুলে দেওয়ায় অনেকেই মনে করছে এ রাজ্যে আগামীদিনে যে সব নির্বাচন রয়েছে তাতে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে তিনিই উপযুক্ত বলে মনে করছে কেন্দ্রীয় নেতৃত্ব। এর পাশাপাশি এই সিদ্ধান্তের মধ্যে দিয়ে বিজেপি আরও একটি বার্তা দিয়ে দিল। বিজেপি দলত্যাগীদের জন্য দরজা খোলা রাখলেও পদ পাওয়ার ক্ষেত্রে দলের আদি কর্মীদেরই প্রাধান্য দেওয়া হবে।

    এ রাজ্যে এপ্রিলেই হতে পারে পুরসভা নির্বাচন। তারপরেই দুহাজার একুশে রয়েছে বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনী যুদ্ধে রাজ্য বিজেপির সেনাপতির দায়িত্ব সামলাবেন দিলীপ ঘোষ। দ্বিতীয়বার দলের সভাপতি হয়েই দিলীপ ঘোষ স্পষ্ট ভাষায় জানিয়েদিয়েছেন, তাঁর কাছ থেকে যেন মিষ্টি কথা কেউ আশা না করে। এর পাশাপাশি তিনি নিজের অসমাপ্ত কার শেষ করবেন বলেও জানিয়েছেন।